বলিউডের জনপ্রিয় জনপ্রিয় তারকা রাজকুমার রাও ও অভিনেত্রী পত্রলেখা পাল বিয়ে করেছেন। সোমবার (১৫ নভেম্বর) চণ্ডীগড়ের সুখ বিলাস হোটেলে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন তারা। অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেয়েছে তাদের বিয়ের ভার্চুয়াল কার্ড। কী লেখা আছে কার্ডে?

কার্ডে লেখা ১৫ নভেম্বর তাদের বিয়ে। লেখা আছে, ‘রাও পরিবার ও পাল পরিবার সবাইকে আমন্ত্রণ জানাচ্ছে পত্রলেখা (অজিত পাল ও পাপড়ি পালের কন্যা) ও রাজকুমারের (কমলেশ যাদব ও সত্যপ্রকাশ যাদবের পুত্র) বিয়েতে।’ সঙ্গে আনুষ্ঠানিক বিয়ের স্থানের উল্লেখও রয়েছে।

কার্ডটি হয়ত শেয়ার করেছেন রাজকুমারের কোনো ভক্ত। সবাইকে ভার্চুয়ালি উপস্থিত থাকার কথা জানানো হয়েছে। বলা হয়েছে, ‘রাজকুমার ও পত্রলেখার বিয়েতে সবাই আমন্ত্রিত (ভার্চুয়ালি)।’

পাপারাৎজিদের এড়াতেই নাকি বিয়ের তারিখ নিয়ে আগেভাগে খোলসা করছিল না দুই পরিবার। এ ব্যাপারে আগে একটিও বাক্য উচ্চারণ করেননি রাজকুমার-পত্রলেখা। যে কারণে এক একবার বিয়ের এক একটি তারিখ শোনা যাচ্ছিল। সবশেষে জানা গেল, ১৫ নভেম্বরই তাদের বিয়ে।

দীপিকা কিংবা অনুশকার মতো বিদেশের মাটিতে বিয়ে করেননি রাজকুমার-পত্রলেখা। পত্রলেখার বাড়ি শিলংয়ে। বেশ কয়েক বছর লিভ-ইন সম্পর্কে থাকার পর শেষমেশ রাজকুমার-পত্রলেখা ঠিক করেন বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন। রাজকুমারকে অনস্ক্রিনেই প্রথম দেখেন পত্রলেখা ‘এলএসডি’ ছবিতে। নেগেটিভ চরিত্রে অভিনয় করেছিলেন রাজকুমার। পত্রলেখা ভেবেছিলেন, ব্যক্তিগত জীবনেও হয়ত সেরকমই একজন মানুষ রাজকুমার। কিন্তু তেমনটা যে একেবারেই নয়, পরে বুঝতে পেরেছিলেন পত্রলেখা।

আর রাজকুমার তাকে প্রথম কোথায় দেখেছিলেন? পত্রলেখা জানান, এক বিজ্ঞাপনে তাকে প্রথম দেখেন রাজকুমার। রাজকুমার নাকি প্রথমবার দেখেই পত্রলেখাকে বিয়ে করতে চেয়েছিলেন, এমনটাই জানিয়েছেন পত্রলেখা।

সূত্র: টিভি৯বাংলা

এসএসএইচ