বলিউড ভাইজান সালমান খান ও বাদশাহ শাহরুখ খানের মধ্যকার বন্ধুত্বের কথা কে না জানে। পুরো ভারতীয় সিনেমার সবচেয়ে বড় তারকা তারা। বক্স অফিসে একে-অপরের প্রতিদ্বন্দ্বী বটে। কিন্তু বাস্তব জীবনে তারা আপন ভাইয়ের মতোই।

পুনরায় সেই কথাটি স্মরণ করিয়ে দিলেন সালমান। সম্প্রতি কপিল শর্মা শো’তে অংশ নিয়েছিলেন সাল্লু। তার নতুন সিনেমা ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’-এর প্রমোশনের জন্য। ওই অনুষ্ঠানেই এক ভক্ত সালমানের সঙ্গে কথা বলেন।

আরও পড়ুন : ক্যাটরিনার বিয়ের খবরে বিরক্ত সালমানের বাবা

ভক্ত জানান, তিনি ছোটখাটো অভিনেতা। এ কথা শুনে সালমান খান বলেন, ‘কোনো কাজই ছোটখাটো হয় না। শাহরুখের সিনেমার ওই সংলাপটা মনে নেই আপনার?’

এর প্রেক্ষিতে ওই অনুরাগী বলেন, ‘আমি তো একজনেরই অন্ধ ভক্ত। সালমান ভাই। গোটা দেশে আমার কাছে একজনই ভাই। আর তাকেই চিনি।’

পরমুহূর্তেই পাল্টা জবাব দেন সালমান খান। বললেন, ‘কিন্তু শাহরুখ তো আমার ভাই। আর ভাইয়ের ভাইকে আপনি কী বলবেন?’ ওই ব্যক্তির উত্তর, ‘ভাই-ই বলব।’ শুনে সালমান বলেন, ‘হ্যাঁ, এটা সবসময় মাথায় রাখবে।’

আরও পড়ুন : কোথায় আছেন পিয়া বিপাশা?

শাহরুখ খান বহুবার প্রকাশ্যে স্বীকার করেছেন, বলিউড ইন্ডাস্ট্রিতে আসার পর তাকে সবচেয়ে বেশি সহযোগিতা করেছেন সালমান ও তার পরিবার। কিছু দিন আগে যখন শাহরুখের বড় ছেলে আরিয়ান খান মাদক কাণ্ডে গ্রেফতার হয়েছিলেন, তখন সবার আগে মাঝরাতে সালমানই ছুটে গিয়েছিলেন কিং খানের বাড়িতে। তাদের এই ভাতৃত্ব, বন্ধুত্ব মুগ্ধ করে সবাইকে।

কেআই