দীর্ঘ ৭ বছর আগে সুজান খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছে বলিউড তারকা হৃতিক রোশনের। ২০১৪ সালে তারা ১৪ বছরের সংসার জীবনের ইতি টানেন। ওই সময়ে হৃতিকের কাছ থেকে ৪০০ কোটি রুপি খোরপোশ দাবি করেছিলেন সুজান। বলা হয়, বলিউডের ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল ডিভোর্স এটি।

এদিকে সম্প্রতি ভারতের একাধিক গণমাধ্যমের প্রতিবেদনে জানা গেল, ডিভোর্স হয়ে গেলেও এখনো প্রাক্তন স্ত্রীর সঙ্গে নিয়মিত যোগাযোগ রয়েছে হৃতিকের। শুধু তাই নয়, সুজানের বাড়িতেও প্রায়শই যাতায়াত করেন অভিনেতা।

বিচ্ছেদের পর স্বাভাবিকভাবেই আলাদা থাকতে শুরু করেন হৃতিক ও সুজান। সম্প্রতি সুজান নতুন একটি বাড়ি কিনেছেন। সেখানেই দুই ছেলে রেহান ও হৃদানকে নিয়ে উঠেছেন। সেই বাড়ি আবার হৃতিকের নতুন বাড়ির কাছাকাছি। আরব সাগরের তীরে বিলাসবহুল আবাসিক এলাকায় তারা এখন প্রতিবেশী।

একটি সূত্র বলেছে, সুজান ও তার দুই সন্তান নতুন বাড়িটিতে বসবাস করেন। হৃতিক সেখানে প্রায়শই যান। কখনো কখনও দিনে দুইবারও যান অভিনেতা। প্রাক্তন স্ত্রী সন্তানদের সঙ্গে সময় কাটান।

হৃদিক ও সুজান ডিভোর্সের পরও নিজেদের মধ্য সুসম্পর্ক বজায় রেখেছেন। বিচ্ছেদ ভুলে পুনরায় তাদের এক হওয়ার গুঞ্জনও শোনা গিয়েছিল। যদিও তা টেকসই হয়নি।

উল্লেখ্য, ২০০০ সালের ২০ ডিসেম্বর বিয়ে করেছিলেন হৃদিক ও সুজান। তাদের দুই ছেলের বয়স যথাক্রমে ১৫ ও ১৩ বছর। ২০১৩ সাল থেকে আলাদা থাকা শুরু করেন এ যুগল। এরপরের বছর তাদের ডিভোর্স কার্যকর হয়।

কেআই