স্ত্রী সুজানা খানের সঙ্গে হৃতিক রোশানের বিচ্ছেদ হয়েছে অনেকদিন। কিন্তু এখন তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। সন্তানদের সঙ্গে নিয়ে প্রায় ছুটি কাটাতে যান তারা। 

হৃতিক ও সুজানার ছেলে হৃহান ২৮ মার্চ (রোববার) ১৫ বছরে পদার্পণ করেছে। মুম্বাইয়ের নিকটাত্মীয়দের সঙ্গে তাদের সন্তানের জন্মদিন পালন করেছেন। হৃহানের জন্মদিনের ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন সুজানা। 

বাবা ও দাদার সঙ্গে হৃহান

জন্মদিনে উপস্থিত ছিলেন হৃতিক রোশানের বাবা রাকেশ রোশান, মা পিংকি, অভিনেত্রী সোনালি বেন্দ্রে, ছেলে রণবীর, অভিনেত্রী গায়ত্রী জোশি, সুজানার ভাই অভিনেতা জায়েদ খান।

ইনস্টাগ্রামে জন্মদিনের ছবিগুলো একত্রিত করে একটি ভিডিও প্রকাশ করে সুজানা লেখেন, ‘আমার ভালোবাসা হৃহান। আমার জীবনকে আলোকময় করেছে সে। আমার সবকিছু তুমি। আর হাসির কারণ তুমি, আমার খুশির কারণ তুমি।’

দাদা ও দাদির হৃহান

হৃতিক রোশানের মা পিংকি রোশানও ইনস্টাগ্রাম প্রোফাইলে জন্মদিনের দুটো ছবি প্রকাশ করেন। এর মধ্যে একটিতে হৃহান ও রাকেশ রোশানের সঙ্গে তাকে দেখা যায়। অন্যটিতে হৃতিক, রাকেশ রোশান ও হৃহানকে দেখা যায়।

উল্লেখ্য, ২০০০ সালে সুজান খানের সঙ্গে হৃতিক রোশানের বিয়ে হয়। ২০১৪ সালে তাদের মধ্যে বিচ্ছেদ ঘটে। কিন্তু এখন অবধি তারা ঘনিষ্ঠ বন্ধু হিসেবে রয়েছেন।

এইচএকে/এমআরএম