অভিনেত্রী কৃতী শ্যাননকে নিজের ডুপ্লেক্স বাড়ি ভাড়া দিয়েছেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। দুই বছরের চুক্তিতে বাড়ি ভাড়া দিয়েছেন বিগবি। কিন্তু বাড়ির ভাড়া শুনলে চোখ কপালে উঠবে!

অন্ধেরির লোখান্ডওয়ালা রোডের অ্যাটলান্টিস বিল্ডিংয়ের ২৭ ও ২৮ তলা জুড়ে এই বিশাল ডুপ্লেক্স অ্যাপার্টমেন্ট। যার মাসিক ভাড়া ১০ লাখ টাকা। এতে রয়েছে চারটি গাড়ি পার্কিংয়ের জায়গা।

চলতি বছরের ১৬ অক্টোবর থেকে ২০২৩-এর ১৫ অক্টোবর পর্যন্ত বাড়ি ভাড়া নিয়েছেন কৃতী। বাড়ির নিরাপত্তা বাবদ মোট ৬০ লাখ টাকা জমা রেখেছেন অমিতাভ।

জানা গেছে, এক বছর আগে ৫ হাজার ১৮৪ স্কয়ার ফিটের এই ফ্ল্যাটটি ৩১ কোটি টাকায় কিনেছিলেন বিগবি। রেজিস্ট্রেশন হয়েছিল ২০২১-এ। এছাড়া, অমিতাভ ও অভিষেক, জুহুতে অবস্থিত নিজেদের আরও একটি বাড়ি স্টেট ব্যাংক অব ইন্ডিয়াকে ১৫ বছরের জন্য লিজে দিয়েছেন।

বর্তমানে অমিতাভ বচ্চন থাকেন জুহুতে তাঁর বিলাস বহুল ‘জলসা’য়। বচ্চন সম্প্রতি টুইট করেন, প্রযোজক এন সি সিপ্পির কাছ থেকে জলসা কিনে নেন তিনি। বাংলোটি ১০ হাজার ১২৫ বর্গফুটের। জুহুতে বচ্চন পরিবারের আরও একটি বাড়ি রয়েছে ‘প্রতীক্ষা’। অমিতাভ বচ্চন ওই বাড়িতে বাবা হরিবংশ রাই বচ্চন আর মা তেজি বচ্চনের সঙ্গে থাকতেন। অমিতাভের ইনস্টাগ্রাম পোস্ট অনুযায়ী, বাড়িটি কেনা হয়েছিল ১৯৭৬ সালে। এই বাড়িতেই ২০০৭ সালে বিয়ে করেন অভিষেক আর ঐশ্বর্য।

জুহুতেই একটি অ্যাপার্টমেন্টে থাকতেন কৃতী। ২০১৪ সালে অভিনেত্রী ফ্ল্যাটটি কিনেছিলেন। বোন নুপুর ও বাবা মায়ের সঙ্গে সেখানেই থাকতেন তিনি। শুধু কৃতী-ই নন, এমন অনেক বলিউড অভিনেতাই আছেন, যারা কোটিতে রোজগার করলেও ভাড়া বাড়িতে থাকেন। যেমন, সানি লিওনি, নওয়াজউদ্দিন সিদ্দিকি, হৃতিক রোশন, জ্যাকলিন।

এমএইচএস