বিয়ের ধুম লেগেছে বলিউডে। করোনায় বিপর্যস্ত বছরেও অনেক তারকা বিয়ে করেছেন। সর্বশেষ যাদের বিয়ে নিয়ে তোলপাড় হয়েছে, তারা হলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। এছাড়া অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডেও বিয়ে করেছেন দিন কয়েক আগে।

বিয়ের প্রতীক্ষায় রয়েছেন আরও একঝাঁক তারকা। আলিয়া ভাট, রণবীর কাপুর, কারিশমা তন্নাসহ অনেকেই দিন গুনছেন। শোনা যাচ্ছে নতুন বছরের প্রথম ভাগেই গাঁটছড়া বাঁধবেন তারা।

সেই তালিকায় যুক্ত হলো আরও দু’জনের নাম। তারা হলেন- সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। ‘শেরশাহ’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করে তুমুল আলোচিত হয়েছেন। যদিও তারা প্রেম করছেন আরও অনেক আগে থেকেই।

শোনা যাচ্ছে, নতুন বছরে শুরুতে সিদ্ধার্থ-কিয়ারাও মালাবদল করে ফেলবেন। এরই মধ্যে দু’জন তাদের পরিবারের সঙ্গেও দেখা করেছেন বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম। একটি ঘনিষ্ঠ সূত্র দাবি করেছে, ‘তাদের সম্পর্ক এখনো বিয়ের সিদ্ধান্ত পর্যন্ত পৌঁছায়নি। আমরা সকলেই ক্যাটরিনা ও ভিকির বিষয়টি দেখেছি। তারা কীভাবে সবাইকে চমকে দিয়েছেন। সিদ্ধার্থ ও কিয়ারাও হয়তো তেমনটাই কিছু ভাবছেন।’

এর আগে বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে সিদ্ধার্থ বলেছিলেন, ‘আমি জানি না। আমি কোনো জ্যোতিষী বা এ ধরনের কিছু নই। যখন এমন কিছু ঘটবে সবাইকে জানাবো। কোনো নির্দিষ্ট টাইমলাইন নেই। সঠিক সময়েই সবকিছু হবে। আগেও না পরেও না।’

সিদ্ধার্থ ও কিয়ারা তাদের প্রেম নিয়ে সরাসরি কিছু না বললেও বলিউডে এটা ওপেন সিক্রেট। তাদেরকে একসঙ্গে বিভিন্ন সময় দেখা গেছে। এমনকি একসঙ্গে বিদেশে গিয়ে অবকাশও যাপন করেছেন এ যুগল।

কেআই