বলিউডের অন্যতম জনপ্রিয় কমেডি ফ্র্যাঞ্চাইজি ‘ওয়েলকাম’। এই সিরিজের দুটি সিনেমা মুক্তি পেয়েছে। দুটোই পেয়েছে আকাশচুম্বী সাফল্য। উদয় ভাই, মজনু ভাই, ডা. ঘুংড়ু চরিত্রগুলো এখনো দর্শকের হৃদয়ে জায়গা করে আছে।

ওয়েলকামের সেই হাস্যরস আবারও আসছে পর্দায়। হ্যাঁ, ‘ওয়েলকাম থ্রি’ আসছে। বলিউডে জোর গুঞ্জন, আগামী বছরের মাঝামাঝি সময়েই শুরু হবে সিনেমাটির শুটিং। হিন্দি সিনেমাপ্রেমিদের জন্য এটা নিঃসন্দেহে বড় সুখবর।

বলিউড হাঙ্গামার এক প্রতিবেদন অনুযায়ী, বর্তমানে সিনেমাটির চিত্রনাট্য সাজানো হচ্ছে। এবারও আগের চরিত্রগুলো থাকছে। অর্থাৎ অনিল কাপুর, নানা পাটেকর ও পরেশ রাওয়াল চেনা সেই রূপে হাজির হবেন। তাদের সঙ্গে যুক্ত হতে পারে নতুন কিছু চরিত্র।

এবারের সিনেমায় কমেডির সঙ্গে থাকছে ভরপুর অ্যাকশন। পরিচালনার দায়িত্বটি সামলাবেন আনিস বাজমি। তিনিই আগের দুটি সিনেমা বানিয়েছিলেন।

উল্লেখ্য, ২০০৭ সালে মুক্তি পেয়েছিল ‘ওয়েলকাম’। যেখানে জুটি বেঁধেছিলেন অক্ষয় কুমার ও ক্যাটরিনা কাইফ। তবে আকর্ষণের মূলে ছিলেন অনিল কাপুর, নানা পাটেকর ও পরেশ রাওয়াল। এরপর ২০১৫ সালে মুক্তি পায় এই সিরিজের দ্বিতীয় সিনেমা ‘ওয়েলকাম টু’। সেখানেও অনিল-পরেশ-নানার সমন্বয় ছিল। তবে অক্ষয়-ক্যাটের পরিবর্তে ছিলেন জন আব্রাহাম ও শ্রুতি হাসান। এবার নায়ক-নায়িকা হিসেবে কে থাকবেন, তা নিয়ে চলছে জল্পনা।

কেআই/আরআইজে