বলিপাড়ায় নতুন জুটি? শুক্রবারের পর থেকেই এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে বলিউডের অন্দরে। এক স্টারকিডের সঙ্গেই এবার ক্যামেরা বন্দি হলেন সাইফ আলি খানের ছেলে ইব্রাহিম। সেই স্টারকিড যদিও ক্যামেরা দেখেই আড়াল করতে চেয়েছিলেন মুখ, কিন্তু পাপারাজ্জির চোখ এড়াবে এমন সাধ্য কার! প্রকাশ্যে এল তার পরিচয়ও। 

শুধু স্টারকিড বললে তার পরিচয় অবশ্য অসম্পূর্ণ থেকে যাবে। তিনি নিজেও একজন তারকা। জনপ্রিয় অভিনেতা শ্বেতা তিওয়ারির মেয়ে পলক তিওয়ারি। কিছুদিন আগেই ‘বিজলি বিজলি’ গানে যিনি সোশ্যাল মিডিয়ায় রাজত্ব করেছেন। শুক্রবার পলকের সঙ্গেই রেস্তোরাঁয় গিয়েছিলেন ইব্রাহিম। বের হওয়ার সময় আচমকাই পাপারাজ্জিকে দেখে অপ্রস্তুত হয়ে পড়েন দুজনেই।

ইব্রাহিম মুখ না লুকোলেও পলক ক্যামেরা দেখতে পেয়েই ছিটকে দূরে সরে যান। এমনকি গাড়িতে ওঠার সময়েও হাত দিয়ে মুখ ঢাকার আপ্রাণ চেষ্টা করতে থাকেন। কিন্তু তা সত্ত্বেও পরিচয় লুকনো সহজ হয়নি। এই প্রথম একসঙ্গে দেখা গেল তাদের। পলকের ওই আচমকা মুখ ঢাকবার মরিয়া চেষ্টায় নেটিজেনরাও অবাক। তাদের প্রশ্ন, শুধুই কি বন্ধু, যদি তাই হয় তবে মুখ লুকোতে কেন চাইছিলেন?

এই মুহূর্তে টিনএজারদের মধ্যে বেশ জনপ্রিয় পলক। ‘বিজলি গার্ল’ বলেই পরিচিত তিনি। অন্যদিকে খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করবেন ইব্রাহিম। দুজনেই স্টারকিড, দুজনেই ইয়ংস্টার, তাই দুজনে যদি সম্পর্কে থাকেনও তাতে মন্দ কী, সে কথাও বলছেন নেটিজেনরা। অনেকেরই আবার রসিকতার মন্তব্য, সাইফের ছেলে আর ছোট নেই। ইন্ডাস্ট্রিতে পা দেওয়ার আগেই বেশ ট্রেন্ডিং হয়ে উঠছেন ইব্রাহিম আলি খান।

ওএফ