বলিউডের গ্রিক গড খ্যাত সুপারস্টার হৃতিক রোশন। জীবনের ৪৮তম বছর পার করছেন তিনি। আশির দশকে শিশুশিল্পী হিসেবে কয়েকটি সিনেমায় কাজ করেছিলেন। তবে নায়ক হিসেবে হৃতিকের অভিষেক হয় ২০০০ সালে ‘কাহো না পেয়ার হ্যায়’ সিনেমার মাধ্যমে। অর্থাৎ বলিউডে নায়ক হৃতিকের ২২ বছর চলমান।

সিনেমায় অভিষেকের বছর বিয়েও করে ফেলেন হৃতিক। ফ্যাশন ডিজাইনার সুজান খানের সঙ্গে শুরু করেন দাম্পত্য জীবন। সংসার আলো করে আসে দুই সন্তান। কিন্তু দীর্ঘ ১৪ বছর পর বিবাহবিচ্ছেদ করেন হৃতিক-সুজান। ২০১৪ সালে তাদের বিচ্ছেদ হয়।

বিচ্ছেদের পর কারো সঙ্গে হৃতিকের সম্পর্কে জড়ানোর কথা শোনা যায়নি। অবশেষে এক তরুণী তার মন জিতেই নিলেন। সেই তরুণীর নাম সাবা আজাদ। যিনি হৃতিকের চেয়ে ১৬ বছরের ছোট।

সম্প্রতি এক রাতে সাবা আজাদের সঙ্গে রেস্তোরাঁয় ডিনার ডেটে গিয়েছিলেন হৃতিক। সেখান থেকে হাত ধরে বের হওয়ার সময়ই পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন তারা। মুহূর্তেই ছড়িয়ে যায় ছবিগুলো। মাস্ক পরে থাকায় প্রথমে তরুণীকে চিনতে পারেনি কেউ। পরক্ষণেই বেরিয়ে আসে আসল পরিচয়।

সাবা আজাদ বলিউডের তরুণ অভিনেত্রী। ইতোমধ্যে কয়েকটি ওয়েব সিরিজে কাজ করেছেন। কিছুদিন যাবত তার সঙ্গেই হৃতিক মেলামেশা করছেন বলে গুঞ্জন। হৃতিকের এক ঘনিষ্ঠ বন্ধুর বরাতে ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, হৃতিক সবসময় ব্যক্তিগত জীবনের খবরাখবর গোপন রাখতে চান। এ কারণে সাবা আজাদের বিষয়টিও প্রকাশ্যে আনতে চাইছেন না। তবে এবার হয়ত সেই সময় এসেছে। যদিও হৃতিক কিংবা সাবা আজাদ কেউই বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করেননি।

কেআই