‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমা দিয়ে ঝড় তুলেছেন ভারতের জনপ্রিয় তেলেগু অভিনেতা আল্লু অজুর্ন। তার এই সিনেমা এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে। এই সিনেমায় আল্লুর বিভিন্ন অঙ্গভঙ্গি নিয়ে চর্চা হচ্ছে ঘরে-বাইরে সবখানে।

কেবল সাধারণ মানুষ নন, তারকারাও এখন মুগ্ধ চোখে লাল চন্দনকাঠের চোরাকারবারি ‘পুষ্পা রাজ’কে দেখেন। দক্ষিণী তারকার অনুরাগীর দলে নাম লেখালেন বলি তারকা আলিয়া ভাটও। কেবল তাই নয়, পর্দায় তার সঙ্গে প্রেম করার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি। তবে কি আলিয়া-আল্লু এবার জুটি হিসেবে দর্শকদের সামনে আসবেন?

একদিকে ‘পুষ্পা: দ্য রাইজ’-এর দ্বিতীয় কিস্তি ‘পুষ্পা: দ্য রুল’-এর কাজ শুরু করে দিয়েছেন আল্লু। অন্যদিকে আগামী ২৫ ফেব্রুয়ারি সঞ্জয় লীলা বানসালি চর্চিত সিনেমা ‘গঙ্গুবাই কাথিয়াওয়ারি’ মুক্তির অপেক্ষায় আলিয়া।

সিনেমাটির প্রচারের অংশ হিসেবে সম্প্রতি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এই নায়িকা জানিয়েছেন, তিনি আল্লুর সঙ্গে অভিনয় করতে আগ্রহী।

আলিয়ার কথায়, ‘‘আমার পুরো পরিবার 'পুষ্পা: দ্য রাইজ' দেখেছে। সবাই এখন আল্লু অর্জুনের ভক্ত! তাদের একটিই প্রশ্ন, আমি কবে আল্লুর সঙ্গে কাজ করার সুযোগ পাব?’’

আলিয়ার কথায় জানা গেল, বাড়িতে তাকে ‘আলু’ বলে ডাকা হয়। দুই নাম মিলিয়ে ভাট পরিবারের প্রশ্ন, ‘‘আলু, তুমি আল্লুর সঙ্গে কবে কাজ করবে?’’ উত্তরে আলিয়া, ‘সুযোগ এলেই ঝাঁপিয়ে পড়ব আমি!’

উল্লেখ্য, ভারতে মোট ৩১৯ কোটির ব্যবসা করেছে ‘পুষ্পা: দ্য রাইজ’। বিদেশে এই লাভের পরিমাণ ৩৫ কোটি। যোগ করলে মোট লাভ দাঁড়ায়, ৩৫৪ কোটি। করোনা মহামারির মধ্যে একমাত্র ‘পুষ্পা’ই ৩০০ কোটির চৌকাঠ পেরিয়েছে। জয় করেছে লাখো ভক্তের মন।

সূত্র : আনন্দবাজার