চিত্রনায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ দুজনের কাছেই সিনেমাটি অনেক বেশি স্পেশাল। আমৃত্যু তারা এই সিনেমার কথা স্মরণ রাখবেন, বুকে আগলে রাখবেন। কেননা এই সিনেমার মাধ্যমেই তারা একে-অপরের দেখা পেয়েছেন, ভালোবেসেছেন এবং শেষ পর্যন্ত বিয়ে করে ঘর বেঁধেছেন।

সিনেমার নাম ‘গুণিন’। পরী-রাজের বিশেষ এই সিনেমা মুক্তি পাচ্ছে আগামী ১১ মার্চ। রোববার (৬ মার্চ) তারিখটি ঘোষণা করেছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান চরকি।

সিনেমার নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম বলেন, “গুণিন’ সিনেমার গল্প গ্রামীণ ওঝা রজব আলী গুণিনকে নিয়ে। তার আধ্যাত্মিক ক্ষমতা ছিল। এই ক্ষমতার জোরে গ্রামে তার বিশাল প্রভাব। তার তিন নাতি রহম, আলী ও রমিজ। গুণিনের রহস্যজনক মৃত্যুর পরবর্তী পরিস্থিতিতে তার দুই নাতি তথা আপন দুই ভাইয়ের মধ্যে দ্বন্দ্ব ও ত্রিভুজ প্রেমের গল্পই এই চলচ্চিত্রের মূল উপজীব্য।”

এই সিনেমার নাম ভূমিকায় অভিনয় করেছেন আজাদ আবুল কালাম। পরীমণি আছেন রাবেয়া চরিত্রে, আর শরিফুল রাজ অভিনয় করেছেন রমিজের ভূমিকায়। এছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন দিলারা জামান, ইরেশ যাকের, মোস্তফা মনওয়ার, শিল্পী সরকার অপু, ঝুনা চৌধুরী প্রমুখ।

সিনেমা হলে মুক্তির বিষয়ে গিয়াস উদ্দিন সেলিম বলেন, ‘‘হলে সিনেমা মুক্তি নিয়ে সবসময় একটা উত্তেজনা কাজ করে। এবারও তাই হচ্ছে। সিনেমাটা হলে চলার পর আবার চরকির পর্দায় দর্শক দেখতে পারবে।’’

প্রসঙ্গত, বিয়ে করে ঘর বাঁধার পর পরীমণি এখন অন্তঃসত্ত্বা। ‘গুণিন’ সিনেমায় কাজ করতে গিয়েই রাজের সঙ্গে তার প্রথম দেখা হয়। সেই দেখার মাত্র সাতদিনের মাথায় গোপনে বিয়ে করেন তারা। তারিখটা ছিল ২০২১ সালের ১৭ অক্টোবর।

এরপর গত ১০ জানুয়ারি অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানানোর মাধ্যমে সম্পর্ক ও বিয়ের বিষয়টি প্রকাশ্যে আনেন রাজ-পরী। ২২ জানুয়ারি তারা ঘরোয়া আয়োজনে ফের বিয়ে করেন।

কেআই