আজ (৮ মার্চ) বিশ্ব নারী দিবস। এই দিনে সামাজিক মাধ্যম থেকে শুরু করে সবখানে চলছে নারী জাগরণের কথা। তুলে ধরা হচ্ছে নারীদের কীর্তি, গাওয়া হচ্ছে নারীর গুণগান। ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমণির স্বামী শরীফুল ইসলাম রাজও সামিল হয়েছেন এতে।

স্ত্রী পরীমণিকে উদ্দেশ্য করে ফেসবুকে একটি বিশেষ বার্তা দিয়েছেন রাজ। কঠিন সময়ে পরীমণি অনেক সহনশীল ও সাহসের সঙ্গে লড়াই করে জানিয়ে তিনি লেখেন, ‘কঠিন সময়ে তুমি সহনশীলতা ও সাহসের সঙ্গে লড়ে যেতে পারো। একটা হাসিতেই নিরস্ত্র করতে পারো সব সমস্যা। হৃদয়ের মাঝখানে লুকিয়ে রাখো তোমার সব দুশ্চিন্তা।’

পরীকে শক্তিশালী নারী বলেও অবহিত করেন তার স্বামী নায়ক রাজ। তার ভাষ্য, ‘সবশেষে, তুমি শক্তিশালী এক নারী। তোমাকে ছাড়া জীবন কখনোই এত সুন্দর ও শান্তির হতো না।’

রাজ আরও লেখেন, ‘তাকে বিশ্ব নারী দিবসের শুভেচ্ছা যে আমার জীবনকে অনেক বেশি সুন্দর করেছে, আমার স্ত্রী।’

প্রসঙ্গত, বিয়ে করে ঘর বাঁধার পর পরীমণি এখন অন্তঃসত্ত্বা। ‘গুণিন’ সিনেমায় কাজ করতে গিয়েই রাজের সঙ্গে তার প্রথম দেখা হয়। সেই দেখার মাত্র সাতদিনের মাথায় গোপনে বিয়ে করেন তারা। তারিখটা ছিল ২০২১ সালের ১৭ অক্টোবর।

এরপর গত ১০ জানুয়ারি অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানানোর মাধ্যমে সম্পর্ক ও বিয়ের বিষয়টি প্রকাশ্যে আনেন রাজ-পরী। ২২ জানুয়ারি তারা ঘরোয়া আয়োজনে ফের বিয়ে করেন।

এদিকে আগামী ১১ মার্চ মুক্তি পাচ্ছে রাজ-পরীকে এক করা সিনেমা ‘গুণিন’। যেটি নির্মাণ করেছেন গিয়াসউদ্দিন সেলিম।

আরআইজে