একটি মফস্বল এলাকা। সেখানকার সামাজিক প্রেক্ষাপট গল্পের ভিত্তি। স্থানীয় মানুষদের জীবন-সংগ্রাম, সংস্কৃতি, সমস্যা ইত্যাদি গল্পের রসদ। তার ফাঁকে মুখ্য হয়ে ওঠে রাজনীতি। প্রয়োজন পড়ে একটি যোগ্য নেতৃত্বের। তখনই এগিয়ে আসেন বুবলী। নেত্রী হয়ে সমাজ বদলের সংগ্রামে নামেন।

আপাতত এটুকুই জানা গেল। এটি নতুন একটি সিনেমার গল্পের সারাংশ। নাম ‘লোকাল’। সাইফ চন্দনের পরিচালনায় আজ ৯ মার্চ থেকে শুরু হয়েছে এর শুটিং।

সিনেমাটিতে নেত্রীর ভূমিকায় আছেন শবনম বুবলী। তার বিপরীতে যুক্ত হয়েছেন আদর আজাদ। এই জুটির প্রথম সিনেমা ‘তালাশ’। যদিও এখনো মুক্তি পায়নি। তবে এর আগেই তারা নতুন মিশনে নেমেছেন।

উচ্ছ্বাস প্রকাশ করে বুবলী বলেন, ‘চন্দন ভাই তো দারুণ মনের একজন মানুষ। নির্মাতা হিসেবেও ভালো। তার সঙ্গে দ্বিতীয় সিনেমা করছি। আশা করি ভালো কিছুই হবে। অন্যদিকে আদর আজাদের সঙ্গে ইতোমধ্যে একটি সিনেমা করা হয়েছে। সে-ও দারুণ অভিনয় করে।’

অন্যদিকে আদর আজাদ বলেন, “লোকাল-পলিটিক্যাল থ্রিলার ঘরানার একটি গল্প। চিত্রনাট্যে রয়েছে নতুনত্ব। গল্প নিয়ে এখনই কিছু বলা যাবে না। এতটুকু নিশ্চিত করতে পারি দর্শকদের জন্য চমক আছে। আদর-বুবলীতে দর্শক নিরাশ হবেন না।”

সিনেমাটির চিত্রনাট্য সাজিয়েছেন ফেরারী ফরহাদ। ঢাকা ও ঢাকার বাইরে একাধিক লোকেশনে হবে এর চিত্রায়ন। প্রযোজনায় টাইগার মিডিয়া।

কেআই/আরআইজে