ঢাকাই সিনেমার কিংবদন্তি নায়ক ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান সভাপতি ইলিয়াস কাঞ্চন এবং সাধারণ সম্পাদক পদ নিয়ে লড়াই করা নিপুণ আক্তার একটি সুপারশপের বর্ষপূর্তি অনুষ্ঠানে গিয়ে একসঙ্গে মোনাজাত করেছেন।

সোমবার (০৪ এপ্রিল) সন্ধ্যায় রাজধানীর বনানীর ১১ নম্বর রোডে অবস্থিত ইউএস ফুড মার্ট নামের সুপারশপের বর্ষপূর্তি অনুষ্ঠানে হাজির হয়ে এ মোনাজাত করেন তারা। এ সময় শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটির আরও কয়েকজন নেতা উপস্থিত ছিলেন।

তারা হলেন সহ-সাধারণ সম্পাদক সাইমন সাদিক, সাংগঠনিক সম্পাদক শাহানূর, কার্যনির্বাহী সদস্য রিয়াজ আহমেদ, অঞ্জনা, কেয়া, আরমান প্রমুখ।

এদিন ওই সুপারশপটি ১১ বছরে পা দিয়েছে। আর এই উপলক্ষেই শিল্পী সমিতির নেতারা সেখানে এক হন। সবাই সেখানে একসঙ্গে ইতফার করেন, নামাজ পড়েন এবং কেক কেটে প্রতিষ্ঠানটির বর্ষপূর্তি উদযাপন করেন। 

এ সময় সমিতির সদস্যদের নিয়ে সেখানে মোনাজাত করেন ইলিয়াস কাঞ্চন। সুপারশপটি এবং সকল শিল্পীদের জন্যও দোয়া করেন তিনি। এছাড়া ইলিয়াস কাঞ্চন ও নিপুণ আক্তারসহ উপস্থিত তারকা অনুরাগীদের পবিত্র রমজান মাসের শুভেচ্ছা জানান এবং প্রতিষ্ঠানটির মঙ্গল কামনা করেন।

অনুষ্ঠানে ইলিয়াস কাঞ্চন বলেন, ‘নির্বাচনের পর প্রথমবার শিল্পী সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্যরা আমরা একসঙ্গে কোনো অনুষ্ঠানে এলাম। এই সুপারশপটি দীর্ঘদিন সুনামের সঙ্গে ব্যবসা করছে। আমি প্রতিষ্ঠানটির সফলতা কামনা করছি।’

তার আগে বিকাল থেকে সেখানে একে একে জড়ো হতে থাকেন শিল্পী সমিতির নেতারা। তাদের পেয়ে উচ্ছ্বসিত হন সেখানকার মালিক-কর্মচারিসহ উপস্থিত সবাই।

আরআইজে