কোরবানির ঈদ উপলক্ষে মুক্তি পেয়েছে রায়হান রাফি পরিচালিত নতুন সিনেমা ‘পরাণ’। ত্রিকোণ প্রেমের গল্পে নির্মিত সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম, শরিফুল রাজ ও ইয়াশ রোহান। ঈদের দিন মাত্র ১১টি হলে মুক্তি পেলেও দর্শকের চাহিদা ও প্রশংসার সুবাদে ইতোমধ্যে এই সিনেমার হলসংখ্যা বেড়েছে। শোনা যাচ্ছে, আগামী সপ্তাহে হলসংখ্যা দ্বিগুণ হয়ে যাবে।

এই সিনেমার জন্য বন্ধু-স্বজন, ভক্ত-শুভাকাঙক্ষী সবার তুমুল প্রশংসায় ভাসছেন বিদ্যা সিনহা মিম। কারো কারো মতে এটাই তার ক্যারিয়ারের সেরা সিনেমা। এবার সিনেমাটি দেখে মিমকে প্রশংসায় ভাসালেন তার বাস্তব জীবনের সঙ্গী সনি পোদ্দার।

শনিবার (১৬ জুলাই) রাজধানীর যমুনা ব্লকবাস্টারে স্বামী সনি পোদ্দারসহ বন্ধু-স্বজনদের নিয়ে ‘পারণ’ সিনেমাটি দেখেন মিম। স্ত্রীর সঙ্গে সিনেমাটি দেখে রাতেই ফেসবুকে তার অভিনয়ের প্রশংসা করেন সনি।

সিনেমা দেখতে গিয়ে সবার সঙ্গে মিম

তিনি লেখেন, “আমি যখন মিমের বয়ফ্রেন্ড ছিলাম, তখন সিনেমা হলে একা বসেই তার সিনেমা উপভোগ করেছি। তার অভিনীত আমার দেখা প্রথম সিনেমার নাম ‘সাপলুডু’। বিয়ের আগে দুজনে একসাথে বসে মিমের কোন সিনেমা দেখা হয়নি। বিয়ের পর মিমের অভিনীত প্রথম মুক্তি পাওয়া সিনেমা ‘পরাণ’। আজকে ব্লকবাস্টার সিনেমায় এই প্রথম দুজন একত্রে বসে মিমের সিনেমা দেখলাম। সাথে দেখলাম দর্শকদের আনন্দ ও উচ্ছ্বাস! ‘পরাণ’ আমার পরাণে জায়গা করে নিয়েছে, আর মিম তো সবসময়ই পরাণেই আছে!’

স্ত্রী মিমের সাফল্যে গর্বিত জানিয়ে সনি লেখেন, ‘বিদ্যা সিনহা মিমের স্বামী হিসেবে আমি গর্বিত।’

এরপর মজার ছলে তিনি জানান, “তবে বিয়ের আগে ‘পরাণ’ সিনেমাটা দেখলে, অনন্য চরিত্রটির সাথে সম্পর্ক করার আগে কিছুটা হলেও ভেবে দেখতাম!’

সবশেষ মিমের উদ্দেশ্যে সনি বলেন, ‘আমি ভাগ্যবান, পর্দার অনন্যার সাথে বাস্তবের বিদ্যা সিনহা মিমের কোন মিল নেই!’

এই শোতে মিমের সঙ্গে ‘পরাণ’ সিনেমাটি দেখেছেন তার মিডিয়ার বন্ধু অভিনেতা সজল এবং অভিনেত্রী ফারিয়া শাহরিণও। 

উল্লেখ্য, সত্য ঘটনার ছায়া অবলম্বনে নির্মিত হয়েছে ‘পরাণ’। এর গল্পের সঙ্গে মিল রয়েছে বরগুনার বহুল আলোচিত রিফাত হত্যাকাণ্ডের ঘটনার। যদিও সিনেমা সংশ্লিষ্টরা সরাসরি সেটা স্বীকার করেননি। বরং এটাকে আশেপাশের ঘটনা থেকে অনুপ্রাণিত বলে অভিহিত করেছেন।

আরআইজে