বলিউডের ‘বিক্রম বেদা’ ছবির ‘অ্যালকোহলিয়া’ গানটি বেশ জনপ্রিয়তা পেয়েছিল। স্নিগ্ধজিতের গাওয়া গানটিতে ঠোঁট মেলান বলিউড ‘গ্রিক গড’ খ্যাত হৃতিক রোশন। এবার ঢালিউডের ছবিতে কণ্ঠ দিলেন এই শিল্পী। ‘জানরে’ শিরোনামের গানটি থাকছে সৈকত নাসিরের ‘সুলতানপুর’ ছবিতে।

ইতোমধ্যে গানটি ইউটিউবে উন্মুক্ত হয়েছে। এতে পর্দায় অভিনয় করেছেন চিত্রনায়ক সানজু জন ও চিত্রনায়িকা অধরা খান। রোমান্টিক মেলোডি ধাঁচের গানটিতে সানজু-অধরার রসায়ন অন্য মাত্রা যোগ করেছে।

নির্মাতা সৈকত নাসির বলেন, ‘ছবিটির কোনো ক্ষেত্রেই কোনো কম্প্রোমাইজ করিনি। এই ছবির গল্পই হচ্ছে মূল নায়ক। অভিনয়শিল্পীরাও দারুণ অভিনয় করেছেন। এ কারণে গানের ক্ষেত্রেও এক নতুন মাত্রা পাবে দর্শক-শ্রোতারা।’

গানটি নিয়ে বেশ আশাবাদী অধরা। তিনি বলেন, ‌“খুব দারুণ একটি গান। আনন্দ নিয়ে এই গানে পারফর্ম করেছি। গানটি প্রকাশের পর ভালো সাড়া পাচ্ছি। আশা করছি ‘সুলতানপুর’ সিনেমাও সবার মন ভরাবে।”

সানজু, অধরা ছাড়াও পলিটিক্যাল থ্রিলার সিনেমা ‘সুলতানপুর’-এ মুখ্য দুটি চরিত্রে অভিনয় করেছেন আশীষ খন্দকার ও ফারুক সুমন। সৈকত নাসির পরিচালিত সিনেমাটি আগামী ২ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

উল্লেখ্য, নির্মাতা সৈকত নাসির তার পলিটিক্যাল অ্যাকশন সিনেমা ‘দেশা: দ্য লিডার’ ছবিটির মাধ্যমে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন। সেটি ছিল এই নির্মাতার প্রথম সিনেমা। দীর্ঘ বিরতির পর আবারও পলিটিক্যিাল অ্যাকশন থ্রিলার সিনেমা নিয়ে হাজির হচ্ছেন তিনি।