ছোটপর্দার অভিনেত্রী তাসনিয়া ফারিণের এক ফেসবুক লাইভে চমকে ওঠেন ভক্তরা। শুক্রবার সন্ধ্যা ৬টায় নিজের ফেসবুক পেইজ থেকে লাইভে এসে নিজের ছোট বোনের সন্ধান চান এই অভিনেত্রী। 

এসময় তাকে খুব অস্থির দেখা যায়। কান্না জড়ানো কণ্ঠে ফেসবুক লাইভে ফারিণ বলেন, ‘আমি খুব বড় একটা বিপদে পড়ে গেছি। বুঝতেছি না কী করা উচিত। আমি অনেক খুঁজেছি, কোনোভাবেই খুঁজে পাচ্ছি না। আপনারা একটু সাহায্য করুন। অফিস থেকে বাসায় এসে দেখি আমার ছোট বোন স্কুল থেকে ফেরেনি।’

তাসনিয়া ফারিণের এ কথা শুরুতে সবাই সত্যি মনে করলেও পরে বুঝতে পারেন এটা আসলে তার কাজের প্রচারণার একটি কৌশল। 

কারণ লাইভের শেষদিকেই এই অভিনেত্রী জানান, ‘বোনকে পেয়েছেন কি না সেটা জানতে চোখ রাখতে হবে আগামীকাল (শনিবার) পর্যন্ত।’

এরপর আজ ফেসবুকে একটি পোস্টের মাধ্যমে বিষয়টি খোলাসা করেছেন ফারিণ। পোস্টে বেশকিছু ছবি আপলোড করেন তিনি। ক্যাপশনে লেখেন, আমার বোনকে কি সত্যিই খুঁজে পাব? এই ঈদে আসছে ‘নিকষ’।

জানা যায়, ‘নিকষ’- এর নির্মাতা রুবেল হাসান। এটি একটি ওয়েব ফিল্ম। এতে দুই বোনের ব্যতিক্রম একটি গল্প উঠে আসবে। তবে কবে নাগাদ, কোন প্ল্যাটফর্মে মুক্তি পাবে তা জানা যায়নি।

ফেসবুক লাইভে এসে কান্নার ছলে দর্শকদের বিভ্রান্ত করার বিষয়ে ফারিণ বলেন, ‘আসলে আমরা চাচ্ছিলাম ব্যতিক্রম কিছুর মাধ্যমে প্রচারণা শুরু করতে। যেটা দর্শকের মনে থাকবে। সেই ভাবনা থেকেই লাইভটি করা। আর আজ তো রহস্যটা পরিষ্কার করে দিলাম। তাই, দর্শকের বিভ্রান্ত হওয়ার সুযোগ নেই।’

এনএইচ