মেরিল প্রথম আলো পুরস্কার ২০২২-এ তারকা জরিপে সেরা চলচ্চিত্র অভিনেত্রী নির্বাচিত হয়েছেন বিদ্যা সিনহা মিম। পরাণ সিনেমার জন্য এ পুরস্কার পেয়েছেন তিনি। 

শুক্রবার (৮ সেপ্টেম্বর) শেরেবাংলা নগরের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে জাঁকজমকপূর্ণ এই আয়োজনে অনুষ্ঠিত হয়েছে।

আরও পড়ুন- জায়েদ খানের ভিডিও দেখলে হাসি পায় : মিম

এদিন চোখ ধাঁধানো পোশাকে অনুষ্ঠানস্থলে হাজির হন বিদ্যা সিনহা মিম। ভারী ডিজাইনে তৈরি নীল ও ধূসর রঙের পোশাকে নায়িকার উপর থেকে নজর সরানোই যেন দায় ছিল। 

রেড কার্পেটে এই পোশাক পরে হেটেই মঞ্চে উপস্থিত হয়েছিলেন মিম। এসময় অভিনেত্রীর সঙ্গে ছিলেন তার মা। মোবাইল হাতে মায়ের ছবি তুলতেও দেখা গেছে এই লাক্স তারকাকে। 

সামাজিক যোগাযোগ মাধ্যমে রেড কার্পেটে অংশ নেওয়ার মুহূর্তগুলো প্রকাশ করতেই নায়িকার রূপে মুগ্ধ হয়েছেন ভক্তরা। প্রিয় তারকার প্রশংসায় নানা রকমের ইতিবাচক মন্তব্য করেছেন তারা।

শীঘ্রই মুক্তি পেতে চলেছে বিদ্যা সিনহা মিমের নতুন সিনেমা  ‘অন্তর্জাল’। সাইবার-ক্রাইম ও অ্যাকশন ঘরানার এই ছবিতে মিম বাদেও আরও অভিনয় করেছেন সিয়াম আহমেদ, সুনেরাহ বিনতে কামাল, এবিএম সুমন, মাশরুর ইনান, অমিত সিনহা প্রমুখ। সরকারের আইসিটি ডিভিশনের উৎসাহে নির্মিত এই ছবির প্রযোজনায় রয়েছে মোশন পিপল স্টুডিওস লিমিটেড ও স্পেলবাউন্ড লিও বার্নেট।

এনএইচ