আগামী ২৬ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে  তারকাদের নিয়ে ক্রিকেট লিগের আসর ‘সেলিব্রেটি ক্রিকেট লিগ (সিসিএল)’। খেলা চলবে ২৮ সেপ্টেম্বর পর্যন্ত। এর আগেই মাঠের অনুশীলনে ব্যস্ত সময় পার করছেন তারকারা। 

অভিনেতা-অভিনেত্রী থেকে শুরু করে নির্মাতারাও অংশ নিচ্ছেন এই টুর্নামেন্টে। তাদেরই একজন ‘সুড়ঙ্গ’ সিনেমার পরিচালক রায়হান রাফি। মুল ম্যাচে নামার আগেই শেষ মুহূর্তের প্রস্তুতি সেরে নিচ্ছেন তিনি। 

রাফির প্রস্তুতি দেখতে হাজির হয়েছিলেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা তমা মির্জা। যিনি এই নির্মাতার প্রেমিকা হিসেবেই শোবিজ অঙ্গনে পরিচিত। রাফিকে খেলতে দেখে বেশ অবাকই হয়েছেন এই নায়িকা। 

আরও পড়ুন- ‘আমরা ঝগড়া করি, কিন্তু সমাধান করে থেকে যাই’

গণমাধ্যমকে তিনি বলেন,‘রাফি যে এত ভালো ক্রিকেট খেলে, আমি জানতাম না। আমি তো প্রোগ্রামের দিন ভাবতেছিলাম, রাফি খেলবে! ও খুবই ভালো খেলে।’ তমার প্রত্যাশা এই টুর্নামেন্টেও ভালো খেলবেন রাফি। 

জি নেক্সট জেনারেশন নামের একটি প্রতিষ্ঠান আয়োজিত এ খেলায় অংশগ্রহণ করবে আটটি দল। প্রতিটি দল গঠন করা হবে ১০-১৫ জন খেলোয়াড় দিয়ে। দলগুলোর নেতৃত্বে রাখা হয়েছে আটজন নির্মাতাকে। তারা হলেন গিয়াসউদ্দিন সেলিম, সালাহউদ্দিন লাভলু, শিহাব শাহীন, চয়নিকা চৌধুরী, দীপংকর দীপন, সকাল আহমেদ, মোস্তফা কামাল রাজ ও রায়হান রাফি।

তবে রাফির দলে খেলছেন না তমা। তিনি খেলছেন চয়নিকা চৌধুরীর দলে। সঙ্গে রয়েছেন পরীমণি। অন্যদিকে রায়হান রাফির দলে রয়েছেন আফরান নিশো ও সিয়াম আহমেদসহ অনেকে।

এনএইচ