অপু বিশ্বাস ও ঋতুপর্ণা সেনগুপ্ত; দুই বাংলার জনপ্রিয় দু’জন অভিনেত্রী। তারা একে-অপরের ইন্ডাস্ট্রিতেও কাজ করেছেন। ২০১৮ সালে ঢালিউডের ‘একটি সিনেমার গল্প’তে সর্বশেষ দেখা গেছে ঋতুকে। অন্যদিকে অপু কলকাতার সিনেমায় যুক্ত হয়েছেন, কাজও করেছেন। তবে মুক্তি পায়নি এখনো।

এবার এই দুই তারকা একসঙ্গে হাজির হচ্ছেন ঢাকাই সিনেমায়। নাম ‘জখম’। এটি নির্মাণ করবেন অপূর্ব রানা। বৃহস্পতিবার রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে ঘটা করে ঘোষণা করা হয় এই সিনেমার নাম। আয়োজনটি ছিল মূলত স্ট্রিমিং অ্যাপ সিনেবাজ-এর যাত্রা শুরুর।

ওই অনুষ্ঠানে সিনেবাজের পক্ষ থেকে পরিচালক সমিতির সাধারণ সম্পাদক শাহীন সুমন ‘জখম’ সিনেমাটির ঘোষণা দেন। এতে অপু বিশ্বাস ও ঋতুপর্ণার সঙ্গে থাকছেন চিত্রনায়ক জায়েদ খান।

জানা গেছে, এই সিনেমার প্রস্তুতি পর্ব প্রায় শেষের দিকে। অভিনয়শিল্পীরা ইতোমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন। ঈদের পর পরিস্থিতি স্বাভাবিক থাকলেই শুটিংয়ে নামবেন তারা। অ্যাকশন-থ্রিলার ধাঁচের গল্পে নির্মিত হবে সিনেমাটি।

উল্লেখ্য, সিনেবাজ অ্যাপ লঞ্চিং অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। বিশেষ অতিথি হিসেবে ছিলেন অভিনেতা জাহিদ হাসান, মিশা সওদাগর, ড্যানি সিডাক, মাহিয়া মাহি, আনিসুর রহমান মিলন, পরিচালক সোহানুর রহমান সোহান প্রমুখ।

কেআই