ভক্ত-অনুসারীদের নতুন একটি খবর দিয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। না, খবরটি নতুন কোনো সিনেমার নয়। একটি প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হয়েছেন তিনি। আগামী ৫ বছর প্রতিষ্ঠানটির হয়ে চালাবেন প্রচারণা।

হ্যাঁ, শুভেচ্ছাদূত হয়েছেন অপু বিশ্বাস। ইলেকট্রিক ও ইলেকট্রনিক্স পণ্যের প্রতিষ্ঠান ওয়ালমার্টের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে শুক্রবার (৩ সেপ্টেম্বর) চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক শেখ ফরিদ আহমেদ।

মডেল মালা খন্দকার সঞ্চালিত সে আয়োজনে বক্তব্য রাখেন অপু। বলেন, ‘বাংলাদেশের সবার ঘরে ঘরে ওয়ালমার্টের পণ্য পৌঁছে দেয়ার জন্য এই প্রতিষ্ঠানের সাথে যুক্ত হয়েছি। সুলভ মূল্যে প্রতিষ্ঠানের পণ্য কেনা যাবে। আমি ৫ বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছি। আশা করছি, তৃণমূল মানুষের মুখে মুখে এই কোম্পানির নাম থাকবে। আমি চাই সব জায়গায় দেশীয় পণ্যের সুনাম ছড়িয়ে পড়ুক।’

এদিকে অপু বিশ্বাসের হাতে বর্তমানে বেশ কিছু সিনেমা রয়েছে। এগুলো হলো- ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’, ‘ছায়াবৃক্ষ’, ‘শর্টকাট’, ‘প্রেম প্রীতির বন্ধন’ ও ‘ঈসা খাঁ’। এর মধ্যে প্রথম তিনটি সিনেমার কাজ শেষ। রয়েছে মুক্তির অপেক্ষায়।

কেআই