ঢাকাই সিনেমার তুমুল জনপ্রিয় নায়িকা শাবনূর। গত তিন দশকের সবচেয়ে সফল নায়িকা তিনি। তার মতো জনপ্রিয়তা, গ্রহণযোগ্যতা ঢালিউডের ইতিহাসে খুব কম নায়িকাই পেয়েছেন। তবে অনেক বছর ধরেই সিনেমার বাইরে রয়েছেন এ তারকা।

কেবল সিনেমাই নয়, শাবনূর রীতিমতো ধরাছোঁয়ার বাইরে থাকেন। তাই ভক্তরা তার খবর পান না বললেই চলে। এবার সেই শূন্যতা ঘুচবে। কারণ প্রযুক্তির সঙ্গে যুক্ত হয়ে তিনি ভক্তদের কাছাকাছি আসছেন। এজন্য খুলেছেন ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজ।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) ‘শাবনূর’ নামে একটি ইউটিউব চ্যানেল খুলেছেন তিনি। এই কাজে তাকে সহযোগিতা করেছেন বোন ঝুমুর। বিষয়টি নিয়ে অস্ট্রেলিয়ায় থেকে একটি ভিডিও বার্তা দিয়েছেন শাবনূর। তিনি বলেছেন, ‘বন্ধুরা, তোমাদের সঙ্গে থাকতে চাই, তোমাদের পাশে থাকতে চাই এবং তোমাদের ভালোবাসা পেতে চাই।’

এদিকে গণমাধ্যমের কাছে শাবনূর বলেন, ‘অনেক দিন ধরেই ভাবছিলাম একটা ইউটিউব চ্যানেল করব। শেষ পর্যন্ত করা হলো। এছাড়া আগে থেকেই ফেসবুক পেজ করেছি। ইনস্টাগ্রামেও সক্রিয় আছি। আসলে এখন তো সবাই সোশ্যাল মিডিয়ায় সক্রিয়। এত দিন এসব মাধ্যমে না থাকার কারণে অনেকেই জানতে চেয়েছেন কেন নেই। ভক্তরাও আমার সম্পর্কে আপডেট জানতে পারেন না। তাই সব কিছু বিবেচনা করেই চ্যানেলটি খুললাম।’

শাবনূর জানান, তার অস্ট্রেলিয়া জীবনের বিভিন্ন মুহূর্ত ধারণ করে ইউটিউবে প্রকাশ করবেন। পাশাপাশি কিছু মজার ও রুচিশীল কনটেন্টও উপহার দিতে চান এ নায়িকা।

কেআই