অবশেষে মুক্তি পাচ্ছে নায়ক নিরব, রোশান ও নায়িকা বুবলী অভিনীত সিনেমা ‘চোখ’। আগামী ১ অক্টোবর দেশজুড়ে মুক্তি পাচ্ছে সিনেমাটি। ঢাকা পোস্টের কাছে খবরটি নিশ্চিত করেছেন এর নির্মাতা আসিফ ইকবাল জুয়েল।

তিনি বলেন, ‘গত কোরবানির ঈদে আমাদের সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে সম্ভব হয়নি। করোনা আসার পর থেকে আমার জানামতে মূলধারার বড় আয়োজনের কোনো সিনেমা মুক্তি পায়নি। সে হিসেবে এটা আমাদের জন্য একটা সুবর্ণ সুযোগ। তাই অনেকটা হুট করেই মুক্তির তারিখ ঠিক করেছি।’

নির্মাতা আসিফ ইকবাল আরও বললেন, “ইতোমধ্যে ‘চোখ’-এর টিজার এবং দুটি গান প্রকাশিত হয়েছে। অনলাইনেও আমরা প্রচারণা শুরু করে দিয়েছি। শাপলা মিডিয়ার পেজ এবং সিনেমার পেজ থেকে প্রচারণা চলছে। এছাড়া আগামী সপ্তাহে আমরা বিভিন্ন টিভি অনুষ্ঠানে গিয়েও বিশেষ প্রমোশনে অংশ নেব।’’

কতগুলো প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সিনেমাটি, এমন প্রশ্ন রাখা হলে নির্মাতা বলেন, “দেশে যতগুলো হল খোলা থাকবে, সবগুলোতেই ‘চোখ’ প্রদর্শিত হবে। তাই নির্দিষ্ট করে সংখ্যাটা এখনই বলতে পারছি না। আমরা চেষ্টা করছি সর্বোচ্চসংখ্যক হলে পৌঁছাতে।”  

এদিকে শাপলা মিডিয়ার সূত্রে জানা গেছে, হলে মুক্তির পর অন্তর্জালেও মুক্তি পাবে সিনেমাটি। তাদের অ্যাপ ‘সিনেবাজ’-এ উন্মুক্ত করা হবে এটি।

অ্যাকশন ও রহস্যে ঘেরা এই সিনেমায় নিরব, বুবলী ও রোশান ছাড়া একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন বরেণ্য অভিনেতা শহীদুজ্জামান সেলিম। চিত্রনাট্য লিখেছেন অনামিকা মণ্ডল। প্রযোজনায় শাপলা মিডিয়া।

কেআই/আরআইজে