ঢাকাই সিনেমার তরুণ নায়ক শান্ত খান। দুই বছরের ক্যারিয়ারে এরইমধ্যে বেশ কিছু সিনেমায় কাজ করেছেন তিনি। শান্ত সম্প্রতি শুটিং করেছেন পূজন মজুমদারের পরিচালনায় তার নতুন সিনেমা ‘প্রিয়া রে’র। যেখানে তার নায়িকা হয়েছেন কলকাতার কৌশানী মুখার্জি।

আর এই সিনেমায় নিজের লুক সেটের জন্য ১৩ দিন গোসল করেননি শান্ত। অবশেষে শুক্রবার (৮ অক্টোবর) ১৩ দিন পর গোসল করলেন তরুণ এই নায়ক।

সিনেমাটিতে রাখাল বালকের চরিত্রে অভিনয় করেছেন শান্ত। নিজের প্রকৃত চেহারা আড়াল করতেই নির্মাতার পরামর্শে গোসল করা বাদ দেন তিনি। এতে করে তাকে আসলেই একজন প্রত্যন্ত অঞ্চলের রাখাল বালক মনে হয়েছিল দাবি এই তরুণ নায়কের।

এ প্রসঙ্গে শান্ত খান বলেন, ‘সিনেমাটির শুটিং যখন শুরু করি তার আগের দিন গোসল করছিলাম। পরিচালক পূজন ভাই এসে বললেন, গোসল করা যাবে না। শুট শেষ না হওয়া পর্যন্ত আপনার গোসল বন্ধ। সেই থেকে গতকাল ১৩ দিন পর গোসল করলাম।’

এই সিনেমায় শান্ত খান অভিনয় করছেন নূরু রাখালের চরিত্রে। তার সঙ্গে কলকাতার কৌশানী মুখোপাধ্যায় অভিনয় করছেন চেয়ারম্যানের মেয়ে চরিত্রে। সিনেমাটির কাজ ৫০ ভাগ শেষ। বাকি অংশের শুটিং হবে বান্দরবান এবং চাঁদপুরেই। প্রথম ধাপের শুট শেষ করে কলকাতায় ফিরেছেন কৌশানী। নভেম্বরে এসে বাকি অংশের শুটিং করবেন তিনি।

শাপলা মিডিয়ার প্রযোজিত এই সিনেমায় আরও অভিনয় করেছেন কলকাতার রজতাভ দত্ত, খরাজ মুখার্জি প্রমুখ।

আরআইজে