সুপারস্টার শাকিব খানের শুটিং দেখতে নিয়ে যাননি স্বামী। তাই অভিমানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন এক গৃহিণী। তবে কোনো অঘটন ঘটার আগেই স্বামী তাকে উদ্ধার করতে সক্ষম হন। অবশেষে শাকিবের দেখা পেলেন সেই গৃহিণী।

ঘটনাটি জামালপুরের। কারণ শাকিব খান তার নতুন সিনেমা ‘গলুই’-এর শুটিং করছেন সেখানে। তার শুটিংয়ের খবর শুনে আশেপাশের বিভিন্ন এলাকা থেকে হাজারো মানুষ ছুটে আসছে প্রতিনিয়ত। মানুষের ভিড় সামলেই শুটিং করতে হচ্ছে তাদের।

কয়েক দিন আগে জেলার মাদারগঞ্জ উপজেলার গুনারীতলা ইউনিয়নের বাকুরগ্রামের সুমাইয়া নামের এক গৃহিণী তার স্বামী ইসমাইলের কাছে আবদার করেন শাকিবের শুটিং দেখার। কিন্তু ইসমাইল অসুস্থ থাকায় নিয়ে আসতে পারেননি। এরপরই আত্মহত্যার চেষ্টা করেন সুমাইয়া।

গত বৃহস্পতিবার (১৪ অক্টোবর) ঘটনাটি প্রকাশ্যে আসে। এরপরই শাকিবের শুটিং টিম থেকে সেই গৃহিণীর খোঁজ করা হয়। অবশেষে শুক্রবার (১৫ অক্টোবর) বিকালে পরিবারসহ শুটিংয়ে আসেন সেই নারী। এরপর শাকিবসহ পুরো ইউনিট তাদের সঙ্গে কিছুক্ষণ আলাপ করেন। শাকিব ওই নারীর সন্তানের মাথায় হাত বুলিয়ে দোয়াও করে দিয়েছেন।

সুমাইয়ার আত্মহত্যা চেষ্টার খবর শুনে দুঃখ পেয়েছেন শাকিব। তিনি সংবাদমাধ্যমের কাছে বলেন, ‘ঘটনাটি শুনে আমার খুব খারাপ লেগেছিল। সে কারণে তার সঙ্গে দেখা করানোর জন্য টিমকে বলেছিলাম। আজ (শুক্রবার) পুরো পরিবারসহ এসেছিল ওই নারী। কিছু সময় পার করেছি উনার পরিবারের সঙ্গে; ভালো লেগেছে।’

তবে এমন ঘটনা যাতে ভবিষ্যতে আর না ঘটে, সেটার জন্য সতর্ক করে দিয়েছেন শাকিব। অনুরোধ জানিয়ে তিনি ভক্তদের বলেছেন, ‘সামনে যেন এমন আর কোন ঘটনা না ঘটে। সবার আগে জীবন। এমন পাগলামি যেন আর কোন ভক্ত না করে সেই অনুরোধ রইল আমার। ভক্তরা সারাজীবন ভালোবাসবে; আমিও তাদের ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই।’

উল্লেখ্য, ‘গলুই’ সিনেমাটি নির্মিত হচ্ছে সরকারি অনুদান ও খোরশেদ আলম খসরুর প্রযোজনায়। এটি নির্মাণ করছেন এস এ হক অলিক। সিনেমাটিতে শাকিবের নায়িকা হিসেবে আছেন পূজা চেরি।

কেআই