দেশের শোবিজে গত কয়েক দিন ধরে যে বিষয়টি নিয়ে সবচেয়ে বেশি সমালোচনা হয়েছে, তা হলো নায়িকা পরীমণির জন্মদিনের পার্টি। নির্দিষ্ট করে বললে, পার্টি নয়, ওই দিন পরীর পরনে থাকা পোশাক নিয়েই যত সমালোচনা।

গত ২৪ অক্টোবর ছিল পরীমণির জন্মদিন। দিনের বেলায় তিনি অসহায় ও সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে কেক কেটেছেন। আর রাতে উদযাপন করেছেন পাঁচ তারকা হোটেলে। রাতের সেই পার্টিতে পরীর পরনে ছিল লাল রঙের শার্ট ও সাদা লুঙ্গি। কাছা দেওয়ার ভঙ্গিমায় লুঙ্গি ফোল্ডিং করে আপনজনদের সঙ্গে নেচে-গেয়ে জন্মদিন উদযাপন করেন নায়িকা।

আরও পড়ুন : হেলিকপ্টারে চড়ে প্রেসিডেন্ট রিসোর্টে জায়েদ খান মিশা ডিপজল রুবেল

পরীর ওই পোশাক নিয়ে নেট দুনিয়ায় সমালোচনার ঝড় বয়ে যায়। এবার সেই সমালোচনার জবাব দিলেন তিনি। বললেন, “এই যে আমি ‘গুণিন’-এর শুটিং থেকে একটু ছুটি নিয়ে এসে বার্থডে সেলিব্রেশন, সারা দিন বাচ্চাদের নিয়ে হই-হুল্লোড়, সন্ধ্যা থেকে লেটনাইট পার্টি, পরদিন আর্লি মর্নিং আদালত শেষ করে আবার শুটিংয়ে জয়েন করলাম। দারুণ একটি সিনেমার কাজ শেষ করে বাড়ি ফিরে দেখি আপনারা আমার সেই লুঙ্গিতেই আটকা পড়ে রইলেন! আহারে, আপনাদের দিকে তাকালে নিজেকে সত্যিই বড় সুখী মনে হয়।’’

আরও পড়ুন : দুবাইতে স্ত্রী ও ১৭ বছরের সন্তান, যা বললেন সালমান

নিজের ফেসবুক আইডি থেকে স্ট্যাটাসটি দেওয়ার পর আবার পেজ থেকেও শেয়ার করেছেন পরীমণি। তবে কমেন্ট অপশন বন্ধ থাকায় কেউ এতে মন্তব্য করতে পারেননি।

আরও পড়ুন : জানা গেল ইভা রহমানের নতুন স্বামীর পরিচয়

উল্লেখ্য, পরীমণি সম্প্রতি শেষ করেছেন ‘গুনিন’ সিনেমার কাজ। যেটি নির্মাণ করেছেন ‘মনপুরা’ খ্যাত গিয়াসউদ্দিন সেলিম। এর আগে পরীকে নিয়ে তিনি ‘স্বপ্নজাল’ বানিয়েছিলেন। এই সিনেমায় পরীর বিপরীতে রয়েছেন তরুণ অভিনেতা শরিফুল রাজ।

কেআই/আরআইজে