ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান সাধারণত সিনেমা নিয়েই ব্যস্ত থাকেন। ছোট পর্দার কাজে তাকে খুব একটা পাওয়া যায় না। লম্বা ক্যারিয়ারে তিনি হাতে গোনা কয়েকটি বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছেন। সবগুলোতেই অবশ্য বাজিমাৎ করেছেন কিং খান।

সম্প্রতি নতুন একটি বিজ্ঞাপনচিত্রে অভিনয় করেছেন শাকিব। যেখানে তার সঙ্গী হয়েছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। এ জুটিকে এর আগেও একটি বিজ্ঞাপনে দেখা গিয়েছিল। সেই চমকের রেশ ধরে আবারও নজরকাড়া রূপে দর্শকদের সামনে হাজির হয়েছেন তারা।

আরও পড়ুন : দেশে ফিরছেন শাবনূর, ফিরবেন অভিনয়েও!

একটি রঙের বিজ্ঞাপনে দেখা গেল তাদের। বৃহস্পতিবার (৪ নভেম্বর) প্রচারে এসেছে বিজ্ঞাপনচিত্রটি। ২ মিনিট ৩৪ সেকেন্ডের চিত্রটিতে শাকিব ও ফারিয়া অভিনয় করেছেন স্বামী-স্ত্রীর ভূমিকায়। তাদের মিষ্টি খুনসুটি, রসায়ন মুগ্ধ করছে ভক্তদের। এছাড়া নেচে-গেয়েও উল্লাস করতে দেখা গেছে এ জুটিকে।

সোশ্যাল মিডিয়ায় ইতোমধ্যে বিজ্ঞাপনচিত্রটি নিয়ে আলোচনা-প্রশংসা শুরু হয়ে গেছে। বিভিন্ন গ্রুপে চিত্রটি নিয়ে চলছে চর্চা। এক রাতের মধ্যেই শাকিব-ফারিয়ার যুগলবন্দীতে প্রায় ১ লাখ ভিউ হয়েছে।

আরও পড়ুন : আমাকে নিতে পারা দেশের পুরুষদের জন্য কঠিন: বাঁধন

এই বিজ্ঞাপনটি নির্মিত হয়েছে বার্জার পেইন্টসের জন্য। নির্মাণ করেছেন সামিউর রহমান। ঢাকার মেরাদিয়ায় অবস্থিত একটি শুটিং হাউজে বিশাল সেট বানিয়ে বিজ্ঞাপনচিত্রটি বানানো হয়েছে। এতে গান গেয়েছেন প্রতীক হাসান ও লুইপা। সংগীতায়োজন করেছেন প্রীতম হাসান।

উল্লেখ্য, এর আগে শাকিব খান ও ফারিয়া বাংলালিংকের একটি বিজ্ঞাপনচিত্রে একসঙ্গে মডেল হয়েছিলেন। এছাড়া ‘শাহেনশাহ’ নামের একটি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন তারা।

কেআই