ইনজুরির কারণে বিশ্বকাপের মাঝ পথেই দল থেকে ছিটকে যান বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এরপর সংযুক্ত আরব আমিরাত থেকে যুক্তরাষ্ট্রে গিয়ে সময় কাটান পরিবারের সঙ্গে। সেখান থেকে আজ (২২ নভেম্বর) দেশে এসেছেন বাংলাদেশের সর্বকালের সেরা এই ক্রিকেটার। পাকিস্তানের বিপক্ষে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ মিস করলেও ধারণা করা হচ্ছে দুই ম্যাচের টেস্ট সিরিজে পাওয়া যেতে পারে তাকে।

তার আগে আজ সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে এশিয়ান পেইন্টস আয়োজিত ‘এশিয়ান পেইন্টস অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে হাজির হবে সাকিব আল হাসান। প্রতিষ্ঠানটির শুভেচ্ছাদূত তিনি। আর তাই সারা দেশের ডিলারদের হাতে এই অ্যাওয়ার্ড তুলে দেবেন তিনি। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা ও উপস্থাপিকা পূর্ণিমা।

আরও পড়ুন : পূর্ণিমা কি জাদু জানেন?

তিনিই ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চত করেছেন। পূর্ণিমা বলেন, ‘সাকিব আল হাসান এই প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত। ফলে এই আয়োজনের প্রধান আকর্ষণ তিনি। তার কাছ থেকেই পুরস্কার নেবেন বিজয়ীরা। এছাড়া নিজের কিছু অনুভূতিও শেয়ার করবেন সাকিব। পুরো আয়োজনটির প্রধান উপস্থাপক হিসেবে দায়িত্ব পালন করব আমি।’

এই নায়িকা আরও বলেন, ‘এর আগে অন্য একটি অ্যাওয়ার্ডে আমার উপস্থাপনায় পুরস্কার তুলে দিয়েছিলেন সাকিব। সেখানে তার সঙ্গে অনেক মজাও করেছি। তবে আজকের পুরো আয়োজনই তাকে ঘিরে। আশাকরি দারুণ উপভোগ্য একটি অনুষ্ঠান হবে।’

আরও পড়ুন : সুন্দরী হওয়ায় পূর্ণিমাকে সন্দেহ করছে গোয়েন্দারা!

পূর্ণিমা আরও জানান, যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেই ওই হোটেলে উঠেছেন সাকিব। সেখান থেকে করোনার নিয়ম মেনে কোয়ারেন্টি করেই অংশ নেবেন অনুষ্ঠানে।

আরআইজে