মাস চারেক আগে ইউটিউব চ্যানেল খুলেছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শাবনূর। দিয়েছিলেন একাধিক ভিডিও। তখন জানিয়েছিলেন, নিয়মিত ভিডিও দেবেন। লাইভে এসে ভক্তদের সঙ্গেও আড্ডা দেবেন।

কিন্তু কিছুদিন পরই সব ওলটপালট হয়ে যায়। কারণ তার ইউটিউব চ্যানেল, ফেসবুক অ্যাকাউন্ট সব কিছু হ্যাকড হয়ে যায়। এ ব্যাপারে আইনি পদক্ষেপ নেয়ার কথাও জানিয়েছিলেন শাবনূর। কিন্তু লাভ হয়নি। কেবল ফেসবুক পেজটি তার নিয়ন্ত্রণে ছিল।

আরও পড়ুন : শাবনূর বললেন, ‘ভালো থেকো সালমান শাহ’

এবার তাই নতুনভাবে শুরুর ঘোষণা দিলেন শাবনূর। জানালেন, জন্মদিন উপলক্ষে নতুন একটি ইউটিউব চ্যানেল চালু করবেন তিনি। ফেসবুক পেজে দেওয়া একটি পোস্টে শাবনূর লিখেছেন, প্রিয় বন্ধুরা, আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমি অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, ১৭ ডিসেম্বর আমার জন্মদিন, সে উপলক্ষে পুনরায় ইউটিউব চ্যানেল খুলে নতুন ভিডিও আপনাদেরকে উপহার দিতে যাচ্ছি। আশাকরি চ্যানেলটি সবাই সাবস্ক্রাইব করে আমার পাশে থাকবেন।’

এদিকে কয়েকদিন আগে শোনা গিয়েছিল, শাবনূর দেশে ফিরছেন। জন্মদিনটি নাকি সিনেমার মানুষজনের সঙ্গে উদযাপন করবেন। শুধু তাই নয়, দেশে এসে অভিনয়ে ফেরার পরিকল্পনাও রয়েছে তার। এজন্য অস্ট্রেলিয়ায় নিয়মিত জিম করে নিজের ফিটনেস ঠিক করছেন।

আরও পড়ুন : এই জুটি একদিন ভেঙে যাবে, স্বপ্নেও ভাবিনি: শাবনূর

কিন্তু শাবনূরের জন্মদিনের বাকি মাত্র তিন দিন। এখনো তার ফেরার বিষয়ে কোনো ইঙ্গিত পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, অস্ট্রেলিয়াতেই জন্মদিন উদযাপন করবেন নায়িকা।

কেআই