২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ সিনেমার মাধ্যমে ঢালিউডে আত্মপ্রকাশ করেন বাপ্পী চৌধুরী। এরপর দারুণ ব্যস্ততায় পার করছিলেন সময়। অভিনয় করেছেন তিন ডজনের বেশি সিনেমায়। বাণিজ্যিক নায়ক হিসেবে পেয়েছেন সাফল্যও।

তবে অদূর ভবিষ্যতে বাপ্পীকে আর সিনেমায় দেখা যাবে না। এটা কোনো গুজব নয়, বাপ্পী নিজেই বিষয়টি জানিয়েছেন। একটি গণমাধ্যমে নতুন বছরের পরিকল্পনা প্রসঙ্গে কথা বলতে গিয়ে সিনেমা ছাড়ার ইঙ্গিত দেন নায়ক।

বাপ্পী জানান, ২০২২ সালে তিনি ব্যবসায় সময় দেবেন। তার বাবা আমদানি-রফতানি বাণিজ্য করেন। সেই ব্যবসাতেই ভবিষ্যতে নজর দিতে চান। এছাড়া পরিবারের পছন্দে বিয়েটাও সেরে ফেলবেন।

পারিবারিক কারণেই সিনেমা থেকে সরে দাঁড়াবেন বাপ্পী। তার ভাষ্য, ‘আমার পরিবার আসলে চায় না, আমি সিনেমায় থাকি। আমার কাছে দর্শক যেমন প্রাধান্য পায় তেমনি সবার ওপরে তো আমার বাবা-মা। তারা দীর্ঘদিন ধরেই চান, আমি অন্যকিছু করি। তাই সিনেমা কমে যেতে পারে। আমি অভিনয় ছেড়ে দিতে পারি। বাবা-মা যদি সত্যিই তা চান, তাহলে ২০২২-এ আমি সিনেমা থেকে বিদায় নেবো।’

এ বিষয়ে জানার জন্য বাপ্পীর মুঠোফোনে কল করা হয়েছিল। তবে সাড়া মেলেনি।

এদিকে নতুন বছরে জীবনের গুরুত্বপূর্ণ একটি অধ্যায়ও শুরু করবেন বাপ্পী। হ্যাঁ, বিয়ে করবেন তিনি। তবে সেটা পরিবারের পছন্দেই। এমনকি বাবা-মায়ের পছন্দ হলে নিজে না দেখেও বিয়ে করতে রাজি এই নায়ক।

কেআই