গত বছরের ১৭ অক্টোবর অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি। তবে শুরুতে বিয়ের খবর ইচ্ছে করেই আড়াল রেখেছিলেন দুজন। এরইমধ্যে অন্তঃসত্ত্বা হন পরী। এরপর গত ১০ জানুয়ারি একসঙ্গে জোড়া সুখবর দেন।

পরী ও রাজ বিয়েটা করেছিলেন হুট করেই। মাত্র সাত দিনের প্রেম থেকে হঠাৎ বিয়ে! এরপর সন্তান নেন দুজন। ফলে পারিবারিকভাবে কোনো আয়োজন করা হয়নি। এবার সেই আক্ষেপও ঘোচাতে যাচ্ছেন এই দম্পতি।

শুক্রবার (২১ জানুয়ারি) বেশ ঘটা করে হয়ে গেল রাজ ও পরীমণির হলুদ সন্ধ্যা। এদিন দিনগত রাতে এই ঘরোয়া আয়োজন করা হয়। আর বিয়ের আনুষ্ঠানিকতা সারা হবে আজ শনিবার (২২ জানুয়ারি) রাতে। গণমাধ্যমকে এমনটাই জানিয়েছেন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম।

আরও পড়ুন : পরীমণির মা হওয়ার খবরে ক্ষুব্ধ তসলিমা নাসরিন?

যে অনুষ্ঠানে এই দম্পতিকে শুভ কামনা জানাতে হাজির হন তিন নির্মাতা-গিয়াস উদ্দিন সেলিম, চয়নিকা চৌধুরী ও রেদওয়ান রনি। আরও ছিলেন রাজ-পরী পরিবারের নিকট স্বজনরা।

সেলিম গণমাধ্যমকে বলেন, ‘সত্যিকার অর্থে এতদিন যা হয়েছে সেখানে তো আসলে আনুষ্ঠানিকতার সুযোগ ছিলো না। তো এখন সেই আনুষ্ঠানিকতাটা ঘরোয়াভাবে ওরা করছে। তাছাড়া এতদিন দুই পরিবারের সদস্যদের মধ্যেও সেভাবে দেখা-সাক্ষাতের সুযোগ হয়নি। যেটা এখন হলো।’

সেলিম জানান, রাজ-পরীর বাসাতেই ২০ জনের মতো অতিথি নিয়ে হলুদের আয়োজন হয়েছে। একইভাবে শনিবার (২২ জানুয়ারি) রাতেও একটা বিয়ের আনুষ্ঠানিকতা হবে।

গত বছর গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমায় কাজ করতে গিয়েই পরীমণি ও রাজের প্রথম দেখা। দুজন ঢাকা পোস্টকে জানিয়েছিলেন, সিনেমাটির একটি মিটিংয়েই তাদের পরিচয়। যেখানে সিনেমাটি নিয়ে নানা আলাপচারিতা ও রিহার্সালের মাঝেই একে অপরকে ভালো করেন দেখেন। আর তখনই ভালোলাগা তৈরি হয়। দ্রুত দুজন দুজনকে মনের কথা জানান। সাত দিনের তুমুল প্রেমের মধ্যেই করে ফেলেন বিয়ে। এর দুই মাসের মাথাতেই নেন বাচ্চা। অবশেষে নতুন মানুষকে সাথে নিয়েই সেই বিয়ের আনুষ্ঠানিকতা সারছেন তারা।

আরও পড়ুন : মা হচ্ছেন পরীমণি, বাবা শরিফুল রাজ

উল্লেখ্য, ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমার মধ্য দিয়ে ঢালিউডে আত্মপ্রকাশ করেন পরীমণি। এরপর প্রায় তিন ডজন সিনেমায় অভিনয় করেছেন তিনি।

অন্যদিকে শরিফুল রাজ এ প্রজন্মের সম্ভাবনাময় অভিনেতা। ২০১৬ সালে ‘আইসক্রিম’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় তার। এরপর ‘ন ডরাই’ সিনেমার মাধ্যমে পরিচিতি পেয়েছেন তিনি।

আরআইজে