বুবলী ছিলেন সংবাদ পাঠিকা, এখন পুরোদস্তুর নায়িকা। বড় পর্দার অন্যতম জনপ্রিয় নায়িকা হিসেবেই ঢালিউডে তার বিচরণ। সেই বুবলী কিনা গান গাইলেন, তাও আবার জমকালো এক কনসার্টে!  

না, বাস্তবে নয়; এমনটা ঘটেছে সিনেমার দৃশ্যে। সিনেমার নাম ‘তালাশ’। নির্মাণ করেছেন সৈকত নাসির। মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) রাতে প্রকাশ পেয়েছে মুক্তি প্রতীক্ষিত সিনেমাটির নতুন গান ‘রঙের দুনিয়া’। সেই গানের দৃশ্যেই বুবলীকে দেখা গেছে গায়িকার ভূমিকায়।

অবশ্য কেবল বুবলী নন, গানটিতে একই রূপে হাজির হয়েছেন তরুণ অভিনেতা আদর আজাদও। গান দেখে অনুমান করা যায়, তারা দু’জনে একটি ব্যান্ডের সদস্য। একসঙ্গেই গান করে বেড়ান।

বাউল শাহ আব্দুল করিমের এই গানটি নতুন করে গেয়েছেন আরিফ রহমান জয় ও ফাতিমা তুয যাহরা ঐশী। সংগীতায়োজনে নাভেদ পারভেজ। প্রকাশিত হয়েছে টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে।

বুবলী বলেন, ‘এই সিনেমার প্রতিটি গানই শ্রুতিমধুর। গানগুলো আমারও খুব পছন্দের। আগের গানটি থেকেও বেশ সাড়া পেয়েছিলাম৷ আশা করি, নতুন গানটিও দর্শক পছন্দ করবেন।’

এর আগে ‘তালাশ’ সিনেমার আরেকটি গান প্রকাশ হয়েছিল। সেটার শিরোনাম ‘মায়া মাখা’। ওই গানে আদর ও বুবলীকে বিষাদ-বিরহের দৃশ্যে দেখা গেছে।

উল্লেখ্য, ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত হয়েছে ‘তালাশ’। এর কাহিনি পরিচালকের সঙ্গে যৌথভাবে লিখেছেন আসাদ জামান। রোমান্টিক-থ্রিলার ঘরানার এই সিনেমায় আরও অভিনয় করেছেন আসিফ আহসান খান, মাসুম বাশার, মিলি বাশার, যোজন মাহমুদ প্রমুখ।

কেআই/আরআইজে