সম্প্রতি হলিউড অভিনেতা ক্রিস ইভান্সকে ‘পিপলস সেক্সিয়েস্ট ম্যান অ্যালাইভ ২০২২’ উপাধিতে ভূষিত করা হয়। শোনা যাচ্ছে, ‘ক্যাপ্টেন আমেরিকা’ তারকা পর্তুগিজ অভিনেত্রী আলবা ব্যাপতিস্তার সঙ্গে এক বছরেরও বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন। যদিও সম্পর্কের বিষয়ে কোনো পক্ষই এখনো মুখ খোলেনি।

সূত্র মতে, মার্ভেল তারকা এবং পর্তুগিজ অভিনেত্রী এক বছরেরও বেশি সময় ধরে একে অপরের সঙ্গে রোমান্টিকভাবে জড়িত এবং তাদের সম্পর্কের ব্যাপারে সিরিয়াস। তাদের সম্পর্কের বিষয়ে সূত্রটি আরও জানায়, ‘তারা প্রেমে পড়েছে এবং ক্রিস কখনোই সুখী ছিল না। ক্রিসের পরিবার এবং বন্ধুরা সবাই আলবাকে খুব পছন্দ করে।’

যদিও এই জুটি এখনও তাদের সম্পর্ককে আনুষ্ঠানিক করেনি। বৃহস্পতিবার (১০ নভেম্বর) কথিত এই প্রেমিকযুগলকে সেন্ট্রাল পার্কে ভিড়ের রাস্তা দিয়ে একসঙ্গে হাত ধরে হাঁটতে দেখা গেছে। পেজ সিক্সের প্রাপ্ত ছবিতে এদিন দুজনকে আউটিংয়ের জন্য স্পোর্টস ক্যাজুয়াল পোশাকে চোখে সানগ্লাস ও মুখে মাস্ক পরিহিত অবস্থায় দেখা যায়। ইভান্স এবং ব্যাপতিস্তার ছবিগুলো তাদের সম্পর্কের বিষয়ে খবর ছড়িয়ে পড়ার কয়েক ঘন্টা পরে আসে।

সেন্ট্রাল পার্কে ভিড়ের মধ্যে হাত ধরে হাঁটছেন ক্রিস ইভান্স ও আলবা ব্যাপতিস্তা

২৫ বছর বয়সী ব্যাপতিস্তা এই বছরের ‘মিসেস হ্যারিস গোজ টু প্যারিস’ ছবিতে অভিনয় করেছেন। ১৬ বছর বয়সে ‘মিয়ামি’ শর্ট ফিল্মের মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন আলবা। ‘ইম্পোস্টোরা’ ও ‘জোগো ডুপ্লো’র মতো ছবিতেও অভিনয় করেছেন তিনি। ২০২০ সালে ব্যাপতিস্তা তার নেটফ্লিক্স সিরিজ ‘ওয়ারিয়র নান’ দিয়ে ইংরেজি ভাষায় অভিনয়ে আত্মপ্রকাশ করেন। ইংরেজি, পর্তুগিজ, স্প্যানিশ, ফরাসি এবং জার্মান সহ পাঁচটি ভাষায় সাবলীল এই অভিনেত্রী।

মার্ভেল স্টুডিওর ‘ক্যাপ্টেন আমেরিকা’ মুভি সিরিজগুলোতে অভিনয় করে বিশ্বজোড়া পরিচিতি পান ক্রিস ইভান্স। আলবার আগেও অনেকগুলো সম্পর্কে জড়ান এই তারকা। ২০০৬ সালে শুরু হওয়া মিঙ্কা কেলির সঙ্গে অন-অফ সম্পর্ক ছিল তার। এরপর ২০১৬-২০১৮ সাল নাগাদ জেনি স্লেটের সঙ্গে ডেটিং করেন ‘দ্য গ্রে ম্যান’ অভিনেতা। যদিও আলবা ব্যাপতিস্তার পূর্বঘটিত কোনো সম্পর্কের ব্যাপারে এখনও কিছু জানা যায়নি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ক্রিস তার ভবিষ্যৎ পরিকল্পনার কথা জানান। সেখানে তিনি বিয়ে ও বাচ্চা নেওয়ার ব্যাপারেও আশাবাদ ব্যক্ত করেন।

কেএইচটি