স্বামী ব্র্যাড পিটের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনেছেন হলিউড তারকা অ্যাঞ্জেলিনা জোলি। তার দাবি ঘরে ফিরে ব্র্যাড পিট তাকে নিয়মিত নির্যাতন করতেন। শুধু তাই নয়, এর বিচার চেয়ে আদালতেরও দ্বারস্থ হলেন অভিনেত্রী।

বৃহস্পতিবার (১৮ মার্চ) ইউএস উইকলির বরাত দিয়ে এক বিশেষ প্রতিবেদনে এমনটাই জানিয়েছে এনডিটিভি।

ওই প্রতিবেদন থেকে জানা যায়, ব্র্যাড পিটের নির্যাতনের সব তথ্য-প্রমাণ তার কাছে আছে বলেও জানিয়েছেন জোলি। প্রয়োজনে তাদের সন্তানরা এই বিষয়ে আদালতে সাক্ষ্য দিতে প্রস্তুত। কারণ, বেশিরভাগ নির্যাতন সংঘটিত হয়েছে ঘরের ভেতর তাদের সামনেই।

অভিনেত্রী সম্প্রতি আদালতে একটি আবেদন দাখিল করেন। যেখানে ব্র্যাড পিটের বিরুদ্ধে ঘরোয়া নির্যাতনের মতো ভয়ংকর অভিযোগ তুলে করেন। ওই আবেদনে জোলি বলেন, ‘আমাদের সন্তানরা এ ঘটনার সত্যতা প্রমাণের জন্য আদালতে এসে সাক্ষ্য দিতে প্রস্তুত।’

প্রায় ১০ বছর বন্ধুত্ব ও প্রেমের পর ২০১৪ সালে বিয়ে করেন অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিট। কিন্তু মাত্র দুই বছরের মাথায় ২০১৬ সালে ভেঙে যায় তাদের সেই সংসার। সেখান থেকে একে অন্যের বিরুদ্ধে নানান অভিযোগ আনতে থাকেন। ছুটে যান আদালতেও। তবে ২০১৯ সালে তারা নিজেদের সিঙ্গেল বলে ঘোষণা দিলেও এখনও আনুষ্ঠানিক ডিভোর্সে যাননি।

‘ব্র্যাঞ্জোলিনা’ দম্পতির রয়েছে ৬ সন্তান। দত্তক নেওয়া সেই সন্তানদের তারা দুজনেই নিজেদের কাছে রাখার জন্য আদালতে যান। জোলির অভিযোগ, ব্র্যাড পিট সন্তানদেরও নির্যাতন করতেন! ২০১৬ সালে করা জোলির এই অভিযোগের সত্যতা খুঁজে পায়নি এফবিআই। মূলত সেই ধারাবাহিকতায় এবার জোলি আদালতে পেশ করলেন নিজেকে নির্যাতনের বিষয়টি।

তবে ইউএস উইকলিকে হলিউডের একটি বিশ্বস্ত সূত্র জানায়, ‘প্রায় সাড়ে চার বছর ধরে পিটের বিরুদ্ধে জোলি এমন অনেক অভিযোগ দায়ের করেছেন আদালতে। যার একটিরও সত্যতা পাওয়া যায়নি।

এনডিটিভি/আরআইজে