স্কারলেট জোহানসনকে ব্ল্যাক উইডো চরিত্রে দেখার জন্য অনেকদিন অপেক্ষা রয়েছে তার ভক্তরা। সিনেমাটি মুক্তির তারিখ ঘোষণা হয়েছিল ২০২০ সালের ১ মে। কিন্তু মহামারি করোনার কারণে মুক্তি পিছিয়ে যায়। 

ওয়াল্ট ডিজনি এক বিবৃতিতে জানায় মার্ভেল স্টুডিও’র ‘ব্ল্যাক উইডো’ মুক্তি দুমাস পিছিয়ে দেওয়া হয়েছে। চলতি বছরের ৯ জুলাই এটি মুক্তি পাবে। প্রেক্ষাগৃহের পাশাপাশি সিনেমাটি স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘ডিজনি প্লাস’-এ মুক্তি দেওয়া হবে।

বিশ্বব্যাপী করোনায় আক্রান্তের সংখ্যা বাড়ায় এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানায় ওয়াল্ট ডিজনি। আর এজন্য প্রেক্ষাগৃহের পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মেও সিনেমাটি মুক্তি ঘোষণা করা হয়।

‘ব্ল্যাক উইডো’ সিনেমার পোস্টার

‘ব্ল্যাক উইডো’-এর আগে ২৮ মে ওয়াল্ট ডিজনি মুক্তি দেবে ‘ক্রয়েলা’। এমা স্টোন অভিনীত সিনেমাটিও দেখা যাবে ডিজনি প্লাসে। দুটি সিনেমা দেখার জন্য আলাদা করে ৩০ ডলার গুনতে হবে গ্রাহকদের। 

ডিজনি মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট ডিসট্রিবিউশনের সভাপতি কারিম ড্যানিয়েল বলেন, ‘করোনার পরিস্থিতি এখন আবারও খারাপের দিকে যাচ্ছে। তাই এই ওটিটিতেও সিনেমাগুলো মুক্তি পাবে। যাতে ঘরে বসে যেন দর্শকরা সিনেমাগুলো উপভোগ করতে পারে।’

উল্লেখ্য, ‘ব্ল্যাক উইডো’ সিনেমায় স্কারলেট জোহানসন ছাড়া অভিনয় করেছেন ফ্লোরেন্স পাফ, ডেভিড হারবার, ওটি ফ্যাগবেনলি, উইলিয়াম হার্ট, রে উইনস্টোন, র‌্যাচেল ওয়েইজ প্রমুখ।

এইচএকে/এমআরএম