অস্কারজয়ী বর্ষীয়ান অভিনেতা আল পাচিনো। বয়স ৮৩ হলেও এখনো প্রেমিক পুরুষ তিনি। প্রেমিকার সঙ্গে বয়সের ব্যবধান ৫৪ বছরের। জানা গেছে, ২৯ বছর বয়সী নূর আলফাল্লাহর সন্তানের বাবা হতে চলেছেন এই অভিনেতা। যুক্তরাষ্ট্রভিত্তিক সাময়িকী ‘পিপল’-এর প্রকাশিত প্রতিবেদন থেকে খবরটি প্রকাশ্যে এসেছে।

গত বছর অভিনেতার জন্মদিনের দিন এক রেস্তোরাঁয় বন্ধুবান্ধবের সঙ্গে দেখা যায় নূর ও আলকে। বয়সের ব্যবধান অর্ধশতক পেরোলেও প্রেমের কমতি নেই এই যুগলের। আজকাল নাকি নূরকে কথায় কথায় চোখে হারাচ্ছেন আল।

৮৩ বছর বয়সী আল পাচিনো তার চতুর্থ সন্তানের প্রত্যাশা করছেন। তিনি তার প্রাক্তন বান্ধবী তথা ভারপ্রাপ্ত কোচ জান ট্যারান্টের ৩৩ বছর বয়সী মেয়ে জুলি মেরিরও পিতা। এছাড়াও তিনি প্রাক্তন বান্ধবী বেভারলি ডি’অ্যাঞ্জেলোর সঙ্গেও ২২ বছর বয়সী যমজ সন্তান আন্তন এবং অলিভিয়ার পিতা। যার সঙ্গে তিনি ১৯৯৭ থেকে ২০০৩ সাল পর্যন্ত ডেটিং করেছেন।

এদিকে চলচ্চিত্র প্রযোজক নূর আলফাল্লাহ এর আগে প্রবীণ গায়ক মিক জ্যাগার এবং বিলিয়নিয়ার নিকোলাস বার্গগ্রুয়েনের সঙ্গে ডেটিং করেছেন। নূর পেশায় একজন চলচ্চিত্র প্রযোজক। তিনি লস অ্যাঞ্জেলেসের বেভারলি হিলসে বড় হয়েছেন। তার বাবা কুয়েতি হলেও মা আমেরিকার বাসিন্দা।

গত মাসে আল পাচিনোর ‘দ্য গডফাদার ২’ সহ-অভিনেতা রবার্ট ডি নিরো, ৭৯ বছর বয়সে বান্ধবী টিফানি চেনের সঙ্গে সপ্তম সন্তানকে স্বাগত জানিয়েছেন। তাদের মেয়ের নাম রেখেছেন গিয়া ভার্জিনিয়া চেন ডি নিরো।

উল্লেখ্য, আল পাচিনোকে গডফাদার সিরিজ ছাড়াও দেখা গিয়েছে ‘স্কেয়ারফেস’, ‘সেন্ট অব এ ওম্যান’, ‘সার্পিকো’, ‘দ্য ডেভিলস অ্যাডভোকেট’, ‘সি অব লভ’, ‘হিট’, ‘দ্য ইনসাইডার’-সহ হলিউডের একাধিক কালজয়ী ছবিতে।

এছাড়াও সাম্প্রতিক বছরগুলোতে তিনি ‘ওয়ান্স আপন আ টাইম ইন হলিউড’, ‘দ্য আইরিশম্যান’, ‘হাউস অব গুচি’, ‘দ্য পাইরেটস অফ সোমালিয়া’, ‘ড্যানি কলিন্স’র মতো কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। হলিউডে তৈরি হতে চলা ‘মোদি’ বায়োপিকেও থাকবেন তিনি।