জেমস বন্ড সিরিজের বহুল আলোচিত সিনেমা ‘নো টাইম টু ডাই’। গত সপ্তাহে সিনেমাটি মুক্তি পেয়েছে যুক্তরাজ্যে। সেখানে ব্যাপক সাড়া পাচ্ছে দর্শকদের কাছ থেকে। বাংলাদেশের দর্শকরাও মুখিয়ে আছেন এই সিনেমা দেখার জন্য।

এবার সেই সুযোগটি করে দিচ্ছে স্টার সিনেপ্লেক্স। শুক্রবার (৮ অক্টোবর) এই মাল্টিপ্লেক্স চেইনের সবগুলো শাখায় মুক্তি পাচ্ছে বন্ড সিরিজের নতুন সিনেমাটি। দর্শকরা বসুন্ধরা সিটি, ধানমন্ডি সীমান্ত সম্ভার, মহাখালীর এসকেএস টাওয়ার এবং মিরপুরের সনি সিনেপ্লেক্সে সিনেমাটি দেখতে পারবেন।

‘নো টাইম টু ডাই’ সিনেমায় জেমস বন্ড চরিত্রে অভিনয় করেছেন ড্যানিয়েল ক্রেগ। এটাই তার বন্ড রূপে শেষ সিনেমা। আগামীতে আর কখনো জেমস বন্ডের চরিত্রে দেখা যাবে না তাকে। তাই দর্শকদের কাছে সিনেমাটি বিশেষভাবে গুরুত্ব পাচ্ছে।

করোনার ধাক্কা কাটিয়ে এই সিনেমার মাধ্যমেই জমে উঠেছে পশ্চিমা সিনে দুনিয়া। বিশ্বজুড়ে একাধিক রেকর্ড গড়ে ফেলেছে সিনেমাটি। এই সিনেমায় ড্যানিয়েল ক্রেগ ছাড়া আরও অভিনয় করেছেন লিয়া সিডাউক্স, বেন হুই’শ, নাওমি হ্যারিস, জেফরি রাইট, ক্রিসটোফ ওয়াল্টজ, ররি কিনিয়ার, রামি মালেক, লাশানা লিঞ্চ, ডেভিড ড্যান্সেক প্রমুখ। এটি পরিচালনা করেছেন ক্যারি জোজি ফুকুনাগা।

কেআই