‘স্লামডগ মিলিয়নিয়ার’-এর লতিকাকে মনে আছে নিশ্চয়ই। লতিকা অর্থাৎ ফ্রিডা পিন্টোর মাতৃত্বের খবর আগেই শোনা গিয়েছিল। অবশেষে তার পরিবারের এলো তৃতীয় সদস্য। পুত্র সন্তানের মা হলেন ফ্রিডা। ছেলের নাম রেখেছেন রুমি-রে। স্বামী ট্র্যানের জন্মদিনেই এ খুশির খবর ভক্তদের জানালেন ফ্রিডা।

ফ্রিডা লিখেছেন, ‘শুভ জন্মদিন বাবা কোরি। শুধু বাবা নয়, সুপারড্যাড হিসেবে তোমাকে দেখে মন আনন্দে ভরে ওঠে। ঘুম বঞ্চিত এক মাকেও বড় সুখ দেয়। তোমায় ভীষণ ভালোবাসি। রুমি-রে এক ভাগ্যবান সন্তান।

ফ্রিডার মা হওয়ার খবরে শুভেচ্ছা জানিয়েছেন তার অনুরাগীরা। তবে ছেলের মুখ এখনই প্রকাশ্যে আনেননি তিনি। ফ্রিডার প্রেমিক ট্র্যান পেশায় ফটোগ্রাফার। ২০১৭ থেকে সম্পর্কে রয়েছেন তারা। ২০১৯ সালে বাগদান হয় তাদের। এখনও বিবাহবন্ধনে আবদ্ধ হননি ফ্রিডা-ট্র্যান। এর আগে ‘স্লামডগ মিলিয়নিয়ার’ ছবির কো-স্টার দেব পাটিলের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। যদিও ২০১৪ নাগাদ তাদের বিচ্ছেদ হয়ে যায়।

‘স্লামডগ মিলিয়নিয়ার’ ছবির মাধ্যমেই মূলত লাইমলাইটে আসেন ফ্রিডা। বলিউড নয় তিনি বেছে নেন হলিউডকে। বেশকিছু হলিউড ছবিতে দেখা গেছে তাকে। এর মধ্যে রয়েছে ‘ইমমর্টালস’, ‘রাইজ অব দ্য প্ল্যানেট এপ’ সহ বেশকিছু ছবি। অভিনেতার পাশাপাশি তিনি প্রযোজকও।

সূত্র: টিভি৯বাংলা

এসএসএইচ