বিয়ে করেছেন তিনটি আর সন্তানের সংখ্যা ৬০, তবুও খুঁজছেন পাত্রী। শিরোনাম পড়ে অনেকে অবাক হলেও এমন ঘটনায় ঘটেছে পাকিস্তানে। ঐ ব্যক্তির দাবি, এখনই পিতৃত্বের স্বাদ থেকে বঞ্চিত হতে চান না তিনি।

ভারতীয় গণমাধ্যম নিউজ ১৮-এর খবরে বলা হয়,  সর্দার জান মোহাম্মদ খিলজি নামের ঐ ব্যক্তি পাকিস্তানের কোয়েত্তা প্রদেশের বাসিন্দা। পেশায় চিকিৎসক। গত বুধবার ৬০ তম সন্তানের পিতা হন তিনি। এরপরই তিনি চতুর্থ বিয়ের জন্য বন্ধুদের কাছে পাত্রীর সন্ধান চান।

এদিকে সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া একটি ছবিতে দেখা যায়, ৬০তম সন্তান ভূমিষ্ঠর পর একদিনের ছেলেকে লেপে মুড়ে ঘুরছেন বাবা ৷ মুখ থেকে অনবরত গড়িয়ে পড়ছে হাসি ৷ 

সংবাদমাধ্যমকে মোহাম্মদ খিলজি বলেন, চতুর্থ বিয়ের জন্য পাত্রী খুঁজছেন তিনি। একইসঙ্গে তিনি দোয়া করছেন এবার আর ছেলে নয় হোক মেয়ে। 

তিনি আরও জানান, পুরো পরিবার নিয়ে একসঙ্গে থাকতে চান। তার তিন স্ত্রীও জানিয়েছেন যে- তারা সন্তানকে পৃথিবীর আলো দেখাতে প্রস্তুত ৷

একদিনে পাকিস্তানের অর্থনৈতিক অবস্থা অত্যন্ত খারাপ। অন্যদিকে জিনিসপত্রের দাম আকাশছোঁয়া। এমতাবস্থায় খিলজির চিন্তাভাবনা কতটুকু যুক্তিযুক্ত সেটা নিয়েই সামাজিক মাধ্যমে সমালোচনা করছেন নেটিজেনরা।

এমজে