ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন আগামী বছরের ৩০ জুলাই তার প্রেমিকা ও বাগদত্তা ক্যারি সিমন্ডসে বিয়ে করছেন। এই যুগল পরিবার ও বন্ধুদের বিয়ের কার্ড পাঠানো শুরু করেছেন। দেশটির দৈনিক দ্য সানের সোমবারের প্রতিবেদন এই বিয়ের খবর জানানো হয়েছে।

২০১৯ সালের শেষদিকে জনসন-সিমন্ডসের বাগদান হয়। কিন্তু মাহামারির কারণে অন্যান্য যুগলের মতো তাদের বিয়ের আনুষ্ঠানিকতাও থমকে যায়। অবশেষে বিয়ের দিনক্ষণ ঠিক হলো। তবে জনসনের এটি তৃতীয় বিয়ে হলেও তার প্রেমিকা সিমন্ডসের এটাই প্রথম বিয়ে। 

তবে প্রধানমন্ত্রী বরিস জনসনের বাকিংহামশায়ারের বাসভবন চেকার্সকে বিয়ের আয়োজনের পরামর্শ দেওয়া হয়েছে। আর একটি সম্ভাব্য ভেন্যু হলো কেন্টের পোর্ট লিম্পে সাফারি পার্ক। কারণ জনসনের প্রেমিকা সিমন্ডস পরিবেশ সংরক্ষণ নিয়ে দাতব্য কাজের সঙ্গে যুক্ত।

বিয়ের দিনক্ষণ ঠিক হলেও তাদের বিয়ে কোথায় হবে, তা কঠোরভাবে গোপন রাখা হয়েছে। উল্লেখ্য, বিয়ে না হলেও ৫৬ বছরের বরিস ও ৩৩ বছর বয়সী সিমন্ডসের গত বছর একটি ছেলে সন্তান হয়েছে। তাকে নিয়ে তারা ব্রিটিশ প্রধানমন্ত্রীর বাসভবনে বসবাস করছেন।

এর আগে জনসন ম্যারিনা উইলারকে বিয়ে করেছিলেন। তাদের সন্তান রয়েছে চারটি। তবে ২০১৮ সালের সেপ্টেম্বর মাসে তাদের ২৫ বছরের দাম্পত্য জীবনের অবসান ঘটে। ম্যারিনার আগেও বিয়ে করেছিলেন জনসন। ক্যারি সিমন্ডস হতে যাচ্ছেন তার তৃতীয় স্ত্রী।

এএস