ঘোড়ায় চেপে বর এসেছিল কনের বাড়ি। স্বাগত জানাতে কনেপক্ষ বাজি ফাটাতেই বাধল বিপদ। বাজির আওয়াজে ভয় পেয়ে বরকে পিঠে নিয়েই দিগ্বিদিক ভুলে দৌড়াতে শুরু করলো ঘোড়া। বরকে ধরতে পেছন পেছন ছুটলো পাত্র-পাত্রী—দুই পক্ষই। 

ঘটনাটি ঘটেছে ভারতের রাজস্থান রাজ্যের এক বিয়েবাড়িতে। গোটা ঘটনার একটি ভিডিও নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে। যা দেখে মজা পেয়েছেন নেটাগরিকদের একাংশ। দেশটির সংবাদমাধ্যমগুলোও এ নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে।

ঘোড়ায় চেপে আসা বরকে অভ্যর্থনা জানানোর ঢালাও বন্দোবস্ত ছিল কনেপক্ষের। বর আসতেই বাজি-পটকা ফাটাতে শুরু করেন তারা। তাতেই ভয় পেয়ে যায় বরের ‘বাহন’। কনের বাড়ির সামনে থেকেই দৌড় লাগায় ঘোড়াটি। পিঠে বরকে নিয়েই।

নেটমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যাচ্ছে, ছুটন্ত ঘোড়ার পিঠ থেকে নামার চেষ্টা করে চলছেন বর। তবে শেষপর্যন্ত ব্যর্থ হন। বরকে বাঁচাতে এর পর ঘোড়ার পিছনে ছোটেন বরযাত্রীরা। গাড়ি এবং বাইকে চেপে পিছু ধাওয়া করেন কনের আত্মীয়রাও।

শেষে চার কিলোমিটার প্রাণপণ দৌঁড়েই থামে ঘোড়াটি। শেষ পর্যন্ত অবশ্য বরকে সুস্থ অবস্থাতেই উদ্ধার করা হয়। তাকে সুরক্ষিত ভাবেই নিয়ে আসা হয় বিয়ের আসরে। পরে বিয়ের সব আনুষ্ঠানিকতা সম্পন্ন করে ফিরে যান বরযাত্রীরা। 

এএস