ইন্টারন্যাশনাল রেসকিউ কমিটি (আইআরসি) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের উখিয়ায় চলমান প্রজেক্টের জন্য লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : প্রজেক্টশন ম্যানেজার। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা : ডেভেলপমেন্ট স্টাডিজ, জেন্ডার স্টাডিজ, সাইকোলজি, অ্যানথ্রপলজি, সোশ্যাল ওয়ার্ক বিষয়ে মাস্টার্স ডিগ্রি থাকতে হবে। অথবা আইন বিষয়ে স্নাতক পাস থাকতে হবে।

পদ সংশ্লিষ্ট বিষয়ে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এরমধ্যে তিন বছর প্রটেকশন সংক্রান্ত কাজে ও দুই বছর ম্যানেজারিয়াল পর্যায়ে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

হিউম্যানেটারিয়ান প্রটেকশন সংক্রান্ত প্রিন্সিপাল সম্পর্কে জানাশোনা থাকতে হবে। কমিউনিটি বেসড প্রোগ্রামিং ও কমিউনিটি প্রটেকশন নিয়ে কাজের পূর্ব অভিজ্ঞতা থাকতে হবে।

ডাটা অ্যানালাইসিস, রিপোর্ট প্রকাশ, সাংগঠনিক কার্যক্রমে দক্ষ ও যোগাযোগ রক্ষায় পটু হতে হবে। চাপ সামলে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

সমস্যা সমাধানে দক্ষ হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। কম্পিউটার চালাতে জানতে হবে। মাইক্রোসফট অফিস সুইট, স্পেশালি ওয়ার্ড, এক্সেল, আউটলুক ও পাওয়ার পয়েন্টের কাজে পারদর্শী হতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : মাসিক বেতন ১,১১,২০০ টাকা। এছাড়াও বেসিক সেলারির সমপরিমাণ দুইটি রিটেনশন বেনিফিট বোনাস, গ্র্যাচুয়েটি, জীবন বিমা, মোবাইল অ্যালায়েন্স প্রদান করা হবে।

আবেদনের শেষ তারিখ : ১০ আগস্ট, ২০২২

আবেদন যেভাবে : আগ্রহীদের অনলাইনে আবেদন করতে হবে। আবেদন করতে ক্লিক করুন এখানে।