ফাইল ছবি

বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক সম্প্রতি জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটিতে ম্যানেজার পদে লোকবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

এক নজরে ব্র্যাকে চাকরি

প্রতিষ্ঠানের নাম
ব্র্যাক
চাকরির ধরন
প্রকাশের তারিখ
২ জুলাই ২০২৩
পদ ও লোক সংখ্যা
১টি, নির্ধারিত নয়
প্রকাশ্য সূত্র
আবেদন করার মাধ্যম
অনলাইন
আবেদন শুরুর তারিখ
২ জুলাই ২০২৩
আবেদনের শেষ তারিখ
১৫ জুলাই ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট
আবেদন করার লিংক
অফিশিয়াল নোটিশের নিচে

পদের নাম: ম্যানেজার। (ফ্লিট ম্যানেজমেন্ট, হিউম্যানিটারিয়ান ক্রাইসিস ম্যানেজমেন্ট প্রোগ্রাম)। পদ সংখ্যা: নির্ধারিত নয়। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতক।

প্রার্থীর প্রয়োজনীয় দক্ষতা: ড্রাইভার ম্যানেজমেন্ট, ফ্লিট ম্যানেজমেন্ট, চালক হ্যান্ডলিং, রোড সেফটি ডিজাইন, ট্রান্সপোর্ট অপারেশন, ভেহিকল ম্যানেজমেন্ট, যানবাহন মেরামত।

অতিরিক্ত দক্ষতা ও অভিজ্ঞতা: কমপক্ষে ৫ বছরের কাজের অভিজ্ঞতা। প্রার্থীর বয়স কমপক্ষে ২৩ বছর হতে হবে। প্রশাসন/ মোটর গাড়ির ফ্লিট ম্যানেজমেন্ট/ মেরামত/ রক্ষণাবেক্ষণে ৫ বছরের দক্ষতা থাকতে হবে।

কাজের ধরন: এইচসিএমপি কক্সবাজার এবং ভাষানচোরে অনুমোদিত এসওপির উপর ভিত্তি করে ফ্লিট অপারেশন এবং আই-ফ্লিট সফ্টওয়্যার বাস্তবায়ন করা; চালকদের পরিচালনার পাশাপাশি বহরে মানসম্পন্ন ড্রাইভার নিয়োগে সহায়তা করা;

বিআরটিএ সম্পর্কিত কাজগুলো পর্যবেক্ষণ ও তত্ত্বাবধান করা; যানবাহন সম্পর্কিত নথিগুলো নিশ্চিত/আপডেট করা; চালকদের বার্ষিক স্বাস্থ্য পরীক্ষা পরিচালনা করা; পর্যায়ক্রমে চালকদের প্রশিক্ষণসহ নিরাপদ ড্রাইভিং নিশ্চিতের ব্যবস্থা করা ইত্যাদি।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক।

কাজের স্থান: কক্সবাজার, অফিস জব।

বেতন: আলোচনা সাপেক্ষ।

সুযোগ-সুবিধা: বছরে ২টি উৎসব বোনাস। কোম্পানির নীতি অনুযায়ী অন্যান্য সুবিধা।

আবেদন পদ্ধতি: আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন

আবেদনের শেষ তারিখ: ১৫ জুলাই, ২০২৩।