ফাইল ছবি

আন্তর্জাতিক এনজিও সংস্থা ইসলামিক রিলিফ বাংলাদেশে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রতিষ্ঠানটিতে ২টি পদে ৯ জনকে নিয়োগ দেওয়া হবে। নির্বাচিত প্রার্থীরা যশোর ও খুলনা জেলায় নিয়োগ পাবেন।

এক নজরে ইসলামিক রিলিফ বাংলাদেশে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রতিষ্ঠানের নাম
ইসলামিক রিলিফ বাংলাদেশ
চাকরির ধরন
প্রকাশের তারিখ
১৫ আগস্ট ২০২৩
পদ ও লোকবল
২টি ও ৯ জন
চাকরির খবর
আবেদন করার মাধ্যম
অনলাইন/ই-মেইল
আবেদন শুরুর তারিখ
১৫ আগস্ট ২০২৩
আবেদনের শেষ তারিখ
২৭ আগস্ট ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট
আবেদন করার লিংক
অফিশিয়াল নোটিশের নিচে

১। পদের নাম: সহকারী প্রকল্প কর্মকর্তা (কারিগরি)। পদ সংখ্যা: ৮টি। শিক্ষাগত যোগ্যতা: ডিপ্লোমা ইন সিভিল।

কাজের ধরন: সংস্থার লক্ষ্যমাত্রা অর্জনে ইউনিয়ন ও উপজেলায় প্রকল্প বাস্তবায়ন করা। সুবিধাভোগী চূড়ান্ত করতে ডোর-টু-ডোর জরিপ পরিচালনা করা। সুবিধাভোগীদের তালিকা, মাস্টার রোল ইত্যাদি প্রস্তুত করা। সুবিধাভোগী পর্যায়ে নির্মাণ কার্যক্রম তদারকি করা।

২। পদের নাম: প্রকল্প কর্মকর্তা (কারিগরি)। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: সিভিল ইঞ্জিনিয়ারিং-এ মাস্টার অফ সায়েন্স (এমএসসি)।

কাজের ধরন: সুষ্ঠু প্রকল্প ব্যবস্থাপনা নিশ্চিত করা। জরুরী মানবিক সহায়তা প্রকল্পের সামগ্রিক বাস্তবায়নের জন্য সম্পূর্ণ দায়িত্ব গ্রহণ করা। অফিস সেট আপ, অবস্থান নির্বাচন, প্রযুক্তিগত সমীক্ষা এবং সুবিধাভোগী নির্বাচনসহ প্রকল্পের প্রস্তুতিমূলক কার্যক্রমে সহায়তা করা। সুবিধাভোগী নির্বাচন প্রক্রিয়া তদারকি করা এবং সুবিধাভোগী তালিকা চূড়ান্ত করা।

চাকরির ধরন: পূর্ণকালীন। কর্মক্ষেত্র: অফিসে। বয়সসীমা: সর্বোচ্চ ৪৫ বছর। 

প্রয়োজনীয় যোগ্যতা ও অভিজ্ঞতা: কাজের ক্ষেত্রে মানবিক এবং নমনীয়তা হতে হবে। অভিজ্ঞতার প্রয়োজন নেই। তবে ওয়াশ, শেল্টার এবং রিকভারি ফিল্ডে জানাশোনা থাকলে অতির্কিত যোগ্যতা বলে বিবেচিত হবে।

নিয়োগের স্থান: ১নং পদে নিয়োগের স্থান যশোর (মণিরামপুর) ও খুলনা (ডুমুরিয়া)। ২নং পদে নিয়োগের স্থান যশোর (মণিরামপুর)।

বেতন: আলোচনা সাপেক্ষে। সুযোগ-সুবিধা: মোবাইল বিল, ট্যুর ভাতা, প্রভিডেন্ট ফান্ড, বীমা, গ্র্যাচুইটি, উৎসব ভাতা, সংস্থার এইচআর নীতি অনুযায়ী অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদন পদ্ধতি: আবদন করতে প্রার্থীদের প্রথমে প্রতিষ্ঠানটির অফিসিয়াল ওয়েবসাইটের এ লিংকে গিয়ে ডান পাশের উপরের দিক থেকে আবেদনপত্র সংগ্রহ করতে হবে। এরপর নির্দিষ্ট তারিখের মধ্যে আবেদনপত্র recruits@islamicrelief-bd.org এ ঠিকানায় ই-মেইল করতে হবে। ই-মেইলের বিষয় হিসাবে শুধুমাত্র "পদের নাম" উল্লেখ করুন।

আবেদনের শেষ তারিখ: ২৭ আগস্ট, ২০২৩।