বিশ্বের সবচেয়ে বড় এনজিও সংস্থা ব্র্যাক সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের মিডিয়া স্ট্রেটেজি, কমিউনিকেশনস ডিপার্টমেন্টে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : ম্যানেজার, মিডিয়া স্ট্রেটেজি, কমিউনিকেশন ডিপার্টমেন্ট। পদের সংখ্যা : নির্ধারিত না। কাজের ধরন : পূর্ণকালীন। কর্মস্থল : হেড অফিস, ঢাকা।

আবেদন যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স পাস। মিডিয়া স্টাডিজ/ মাস কমিউনিকেশন অ্যান্ড জার্নালিজম/ ডেভেলপমেন্ট স্টাডিজ বা যেকোনো বিষয়ে মাস্টার্স ডিগ্রি থাকলেই আবেদন করা যাবে। 

তবে জাতীয় নিউজ পেপার/ অনলাইন মিডিয়া/ টেলিভিশনে কমপক্ষে ৩-৬ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

প্রার্থীর অতিরিক্ত যোগ্যতা : বিভিন্ন ওয়েব ও ডাটাবেজ থেকে ইনফরমেশন ব্যবহারের দক্ষতা থাকতে হবে। বিশেষ করে ইকোনমিক ও ফাইন্যান্সিয়াল বিষয়ে বিশ্লেষণ করার সক্ষমতা থাকতে হবে। 

যোগাযোগ দক্ষতা আবশ্যক। সঙ্গে দল পরিচালনা ও মাল্টি টাস্কিংয়ে অভিজ্ঞ হতে হবে। অনলাইনে ডাটা ম্যানেজমেন্টসহ গবেষণায় পারদর্শী হতে হব। বিভিন্ন সমস্যার দ্রুত সমাধানে সিদ্ধহস্ত হতে হেবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের আবেদন করতে হবে ব্র্যাকের ক্যারিয়ার বিষয়ক ওয়েব সাইটে প্রবেশ করে। এতে প্রথমেই ই-ইমেইল দিয়েছে লগইন করতে হবে। এরপর নিজের অ্যাকাডেমিক ও প্রফেশনাল তথ্য প্রদান করতে হবে। এরপর নির্দিষ্ট পদে আবেদন করতে হবে। আবেদনের জন্য কোন ফি লাগবে না। আবেদন করতে ক্লিক করুন এখানে

বেতন ও সুযোগ সুবিধা : বেতন আলোচনা সাপেক্ষে। সঙ্গে উৎসব ভাতা, কন্ট্রিবিউটরি প্রভিডেন্ট ফান্ড, গ্রাচুয়েটি, স্বাস্থ্য ও জীবন বিমাসহ অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদনের শেষ তারিখ : আবেদন করা যাবে আগামী ৭ ডিসেম্বর, ২০২১ তারিখ পর্যন্ত।