দেশের প্রথম শিশু-কিশোরদের অনুষ্ঠানভিত্তিক টেলিভিশন চ্যানেল দুরন্ত টিভি সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি একাধিক পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : ম্যানেজমেন্ট ট্রেইনি, মার্কেটিং কমিউনিকেশন অ্যান্ড রিসার্চ। পদের সংখ্যা : ১টি। আবেদন যোগ্যতা : গ্রাজুয়েশন ও পোস্ট গ্রাজুয়েশন পাস। পূর্ব অভিজ্ঞতার প্রয়োজন নেই। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে। বেতন : আলোচনা সাপেক্ষে

পদের নাম : ম্যানেজমেন্ট ট্রেইনি, সেলস অ্যান্ড মার্কেটিং। পদের সংখ্যা : ১টি। আবেদন যোগ্যতা : আবেদন যোগ্যতা : গ্রাজুয়েশন ও পোস্ট গ্রাজুয়েশন পাস। পূর্ব অভিজ্ঞতার প্রয়োজন নেই। যোগাযোগ দক্ষতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে। বেতন : আলোচনা সাপেক্ষে।

একাধিক পদে দুরন্ত টিভিতে চাকরি, লাগবে না অভিজ্ঞতা 

 

পদের নাম : ট্রেইনি এক্সিকিউটিভ, শিডিউলিং অ্যান্ড প্রেজেন্টেশন। পদের সংখ্যা : ১টি। আবেদন যোগ্যতা : আবেদন যোগ্যতা : গ্রাজুয়েশন ও পোস্ট গ্রাজুয়েশন পাস। পূর্ব অভিজ্ঞতার প্রয়োজন নেই। বেতন : আলোচনা সাপেক্ষ।

আবেদন যেভাবে :  আগ্রহীদের সিভি পাঠাতে হবে hr@duronto.tv এই ঠিকানায়। সিভির সঙ্গে সদ্য তোলা রঙিন ছবি যুক্ত করতে হবে। ই-মেইলের সাবজেক্ট বক্সে পদের নাম উল্লেখ করতে হবে।

আবেদনের শেষ তারিখ : ২৩ ডিসেম্বর, ২০২১