মাদারীপুর পল্লী বিদ্যুৎ সমিতি সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ডাটা এন্ট্রি অপারেটর পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইন থেকে আবেদনপত্র সংগ্রহ করে পূরণ সাপেক্ষে জমা দিতে পারবেন।

পদের নাম : ডাটা এন্ট্রি অপারেটর (নারীদের জন্য সংরক্ষিত)। পদের সংখ্যা : ৩টি। আবেদন যোগ্যতা : এসএসসি বা সমমান এবং এইচএসসি বা সমমান পরীক্ষায় নূন্যতম দ্বিতীয় বিভাগে উত্তীর্ণ অথবা জিপিএ ৫ এর মধ্যে জিপিএ ন্যূনতম ২ থাকতে হবে।

কম্পিউটারের বাংলা ও ইংরেজিতে টাইপিং গতি প্রতি মিনিটে যথাক্রমে নূন্যতম ২০ ও ৩০ শব্দ থাকতে হবে। ওয়ার্ড প্রসেসিংসহ কম্পিউটার ও অফিস যন্ত্রপাতি পরিচালনায় দক্ষতা ও পর্যান্ত জ্ঞান থাকতে হবে।

পরিচ্ছন্ন ও গোছানো কাজের সক্ষমতা থাকতে হবে। ফাইলিং পদ্ধতি ও পত্র যোগাযোগ ও তথ্য ও ফাইল ডাটা সম্বন্ধে যথাযথ জ্ঞান থাকতে হবে।

ফাইলিং পদ্ধতি, পত্র যোগাযোগ, তথ্য ও ফাইল ডাটা সম্বন্ধে যথাযথ জ্ঞান থাকতে হবে। ওয়ার্ড প্রসেসিং অ্যান্ড প্রিন্টিং ও কম্পিউটার বিষয়ে মৌলিক জ্ঞান সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না : বাগেরহাট, বান্দরবন, বরগুনা, বরিশাল, ভোলা, ফরিদপুর, গোপালগঞ্জ, যশোর, ঝালকাঠি, ঝিনাইদহ, খুলনা, কুষ্টিয়া, মাদারীপুর, মাগুরা, মানিকগঞ্জ, নড়াইল, পটুয়াখালী, পিরোজপুর, রাজবাড়ী, সাতক্ষীরা, শরীয়তপুর ও শেরপুর।

আবেদন যেভাবে : আগ্রহীদের http://pbs.madaripur.gov.bd এই ঠিকানা থেকে আবেদনপত্র সংগ্রহ করতে হবে। এরপর পূরণ করে পাঠাতে হবে জেনারেল ম্যানেজার, মাদারীপুর পল্লী বিদ্যুৎ সমিতি, মস্তফাপুর, মাদারীপুর বরাবর।

আবেদন : পবিস বেতন কাঠামো ২০১৬ অনুযায়ী বেতন স্কেল ১৮৩০০-৩২৪৭০ টাকা। সঙ্গে প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে বাড়ি ভাড়া, চিকিৎসা ভাতা ও অন্যান্য ভাতা প্রদান করা হবে।