নরয়েজিয়ান রিফিউজি কাউন্সিল (এনআরসি) নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি বাংলাদেশে চলমান প্রকল্পের জন্য লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

নরয়েজিয়ান রিফিউজি কাউন্সিল মূলত বাংলাদেশে রোহিঙ্গা শরণার্থীদের নিয়ে কাজ করে। রোহিঙ্গা শিবিরে স্বাস্থ্যসেবা, শিক্ষা ও স্যানিটেশন ব্যবস্থা নিয়ে শুরু থেকেই কাজ করছে আন্তর্জাতিক এই সংস্থাটি। ফলে বাংলাদেশে তাদের বেশ কয়েকটি প্রজেক্ট রয়েছে। ধারাবাহিক ভাবে এসব প্রজেক্ট সংস্থাটি লোকবল নিয়োগ দেয়।

পদের নাম : ডাটা কালেকশন অফিসার। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা : হিউম্যানেটেরিয়ান অ্যাকশন, সোশ্যাল সায়েন্স, ইন্টারন্যাশনাল রিলেশন, ইন্টারন্যাশনাল ডেভেলপমেন্ট বা সমমান বিষয়ে স্নাতক পাস। সঙ্গে এক্সেল বিষয়ে জানাশোনা থাকতে হবে।

সেকেন্ডারি ডাটা রিভিউ, ডেস্ক রিভিউ, মাল্টি কালচার বিষয়ে সম্যক ধারণা থাকতে হবে। নির্ধারিত সময়ের মধ্যে প্রকল্পের কাজ সম্পন্ন করতে হবে। দলবদ্ধ হয়ে কাজ ও রিমোটলি কাজে আগ্রহ থাকতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। তবে অন্যান্য ভাষায় পারদর্শী হলে অগ্রাধিকার দেওয়া হবে।

আইটি ও ডাটাবেজ সম্পর্কে জানাশোনা থাকতে হবে। নারী প্রার্থীরাও আবেদন করতে পারবেন। চূড়ান্ত ভাবে নিয়োগপ্রাপ্তদের কর্মস্থল হবে ঢাকা। 

বেতন ও সুযোগ সুবিধা : বেতন ৭২৯১২ টাকা। সপ্তাহে ৪০ ঘণ্টা কাজ। এছাড়া প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য তথ্য প্রদান করা হবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের সিভি পাঠাতে হবে  bd.hr@nrc.no এই ঠিকানায়।

আবেদনের শেষ তারিখ : ৮ জানুয়ারি, ২০২২