মাদক মামলায় গ্রেফতার চিত্রনায়িকা পরীমণির কস্টিউম ডিজাইনার জুনায়েদ করিম জিমিকে তিন দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করা হবে।

বুধবার (১১ আগস্ট) দুপুরে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে জিমিকে হাজির করা হবে বলে জানিয়েছেন তার আইনজীবী খলিলুর রহমান।

ঢাকা পোস্টকে তিনি বলেন, গত ৭ আগস্ট (শনিবার) মাদক মামলায় জিমির তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ রিমান্ড শেষে তাকে আদালতে হাজির করা হবে।

এর আগে গত শনিবার বিকেলে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাসুদ উর রহমানের আদালত শুনানি শেষে তার তিন দিনের রিমান্ডের আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের (ডিবি) গুলশান জোনাল টিমের পরিদর্শক মো. আব্দুস ছোবাহান আবেদনে বলেন, চিত্রনায়িকা পরীমণির কস্টিউম ডিজাইনার জুনায়েদ করিম জিমি তার পেশার আড়ালে মাদকব্যবসা করতেন। এ মাদক কোথা থেকে আসে, আর কারা এ ব্যবসার সঙ্গে জড়িত তা জানতে জিমিকে ১০ দিনের রিমান্ডে নেওয়া প্রয়োজন।

৬ আগস্ট (শুক্রবার) রাতে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) বনানী থেকে জিমিকে আটক করে। এরপর বনানী থানায় তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়।

বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম মিয়া ঢাকা পোস্টকে বলেন, পরীমণির কস্টিউম ডিজাইনার জুনায়েদ করিম জিমির বিরুদ্ধেও মাদক আইনে মামলা হয়েছে। মামলা নং ৮।

টিএইচ/জেডএস