কিছুদিন পরই পবিত্র ঈদুল ফিতর। কেনাকাটায় ব্যস্ত হয়ে পড়ছেন সবাই। এদিকে ফ্যাশন হাউজগুলোও ঈদ উপলক্ষে নান্দনিক সব ডিজাইনের পোশাকে সাজিয়েছে তাদের আউটলেট। আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে লাইফস্টাইল ব্র্যান্ড ‘কমান্ডো’ এনেছে নজরকাড়া ডিজাইন ও গুণগত মানের পোশাক।

প্রতিষ্ঠানটির সিইও মোঃ তারেক আজিজ বলেন, সব শ্রেণির ক্রেতার ক্রয়ক্ষমতা বিবেচনা করেই এবারের ঈদ আয়োজন করেছে  কমান্ডো। বরাবরের মতোই ঈদ আয়োজনে গুণগত মান ও ক্রেতার ক্রয় ক্ষমতার বিষয়টিকে প্রাধান্য দেওয়া হয়েছে। নতুন কালেকশনে রয়েছে ছেলেদের পাঞ্জাবি, কাবলি, শার্ট, টি-শার্ট, পলো শার্ট, জিন্স প্যান্ট, ট্রাউজার, টু কোয়ার্টার প্যান্ট ইত্যাদি।

রাজধানী ঢাকাসহ কমান্ডোর ৪টি আউটলেট (ঢাকা আজিজ সুপার মার্কেট, মোহাম্মদ পুর, নোয়াখালী সুপার মার্কেট) ছাড়াও যুক্তরাষ্ট্র ও আরব আমিরাতেও কমান্ডো তাদের অপারেশন পরিচালনা করছে। অনলাইন অর্ডারে সকল পণ্যে থাকছে ফ্ল্যাট ১৫% ডিসকাউন্ট, সঙ্গে ক্যাশ অন ডেলিভারি। গত ৭ বছর ধরে কমান্ডো ইয়াং ফ্যাশন লাভারদের প্রাধান্য দিয়ে পোশাক তৈরি ও বাজারজাত করে আসছে। ক্রেতাদের চাহিদার কথা মাথায় রেখে খুব শীঘ্রই ঢাকা এবং ঢাকার বাইরে কমান্ডো তাদের আরও কয়কেটি আউটলেট চালু করতে যাচ্ছে।